জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবা বলেছেন, দেশের শীতার্তদের পাশে দাঁড়ানো ধনী ও বিত্তশালী সকলের নৈতিক ও মানবিক দায়িত্ব। আর্থিক দুরবস্থার কারণে অনেকেই শীতের কাপড় কিনতে পারছে না। প্রয়োজনীয় শীতবস্ত্র না থাকায় দুঃস্থ ও গরীব মানুষ চরম মানবেতর জীবন যাপন করছে।

 


নুরশাদ আলী- দৌলতুন্নেছা স্মৃতি পরিষদ যেভাবে আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছে একটি মহৎ উদ্যোগ এভাবে তিনি সমাজের অসহায় মানুষের সহায়তায় সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

 

শুক্রবার (২৭ জানুয়ারি) বিকেলে দক্ষিণ সুরমা পিরোজপুরস্থ তাহমিনা টাওয়ারে  নুরশাদ আলী- দৌলতুন্নেছা স্মৃতি পরিষদ আয়োজিত এবং দক্ষিণ সুরমা নারী উন্নয়ন যুব সংস্থার সহযোগিতায় প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

 

দক্ষিণ সুরমা নারী উন্নয়ন যুব সংস্থার সভাপতি তাহমিনা সুলতানা এর সভাপতিত্বে ও সদর নাগরিক কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর খান এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা যুব মহিলালীগের সভাপতি গোলাপগঞ্জ উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নাজিরা বেগম শীলা, জেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক হাকিম দিনা ্আক্তার, বরইকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তাহসিন আহমদ দীপু, সিলেট বিভাগ যুব উন্নয়ন ফোরামের সভাপতি আফিকুর রহমান আফিক, লাইটিং লাইস ইউকে’র এইড কো-অর্ডিনেটর দেশ আফজাল।

 

আরও বক্তব্য রাখেন- সুফি আহমদ, মোঃ জাহিদ খান, হাফিজ তুহিন আহমদ, নাজমা বেগম প্রমুখ।

 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-২১