রাজশাহীতে দেশাত্মবোধক গানের মধ্য দিয়ে শুরু হয়েছে আওয়ামী লীগের জনসভা। রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা ময়দান মাঠে এ জনসভার আয়োজন করেছে জেলা ও মহানগর আওয়ামী লীগ। জনসভায় যোগ দিতে এরই মধ্যে রাজশাহী পৌঁছেছেন আওয়ামী লীগ সভাপতি ও ।

রোববার বেলা ১১টায় মাদ্রাসা ময়দান মাঠে দেশাত্মবোধক গানের মধ্য দিয়ে আওয়ামী লীগের জনসভা শুরু হয়। গান পরিবেশন করেন বাউল শিল্পী শফি মন্ডল। বেলা ১২টা পর্যন্ত গান চলে। এর আগে সকাল থেকে নেতা কর্মীরা মাদ্রাসা মাঠে প্রবেশ করতে শুরু করেন। এরই মধ্যে কানায় কানায় পূর্ণ হয়ে গেছে মাদ্রাসা মাঠ। দেশাত্মবোধক ও বাউল গান শেষে আওয়ামী লীগের স্থানীয় নেতারা বক্তব্য শুরু করেন।


এর আগে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই মাদ্রাসা মাঠেই জনসভায় অংশ নিয়ে বক্তব্য দিয়েছিলেন শেখ হাসিনা। পাঁচ বছর পর আজ আবার রাজশাহী এসেছেন তিনি। বেলা পৌনে ১১টায় তিনি রাজশাহীর চারঘাটের সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমিতে পৌঁছান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ পুলিশ একাডেমিতে ৩৮তম বিসিএস (পুলিশ) ক্যাডারের শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারদের এই প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ পরিদর্শনের পর বেলা ৩টায় রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসার ময়দানে আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন।

আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে এই জনসভা থেকে দলীয় প্রধান দলের নেতা কর্মীদের মাঝে দিকনির্দেশনামূলক বক্তব্য দেবেন। আগামী নির্বাচনের জন্য চাইবেন নৌকা প্রতীকে ভোট।

সিলেটভিউ২৪ডটকম/আরআই-কে