শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কর্মরত কর্মকর্তাদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশন’র নির্বাচন আগামী মঙ্গলবার (৩১ জানুয়ারি) অনুষ্ঠিত হবে। এবারের নির্বাচনে তিনটি প্যানেল থেকে ১১টি পদের বিপরীতে মোট ২৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

 


মঙ্গলবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে বলে জানান প্রধান নির্বাচন কমিশনার ডেপুটি রেজিস্ট্রার আবুল ফজল মোহাম্মদ সালাউদ্দিন। এতে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন সহকারী রেজিস্ট্রার মো. নুরুল আমিন।

তিন প্যানেলের প্রার্থী যারা 

নির্বাচনে মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ কর্মকর্তা পরিষদ প্যানেল থেকে সভাপতি পদে মহাবিদ্যালয় পরিদর্শক (ভারপ্রাপ্ত) মো. তাজিম উদ্দিন, সাধারণ সম্পাদক পদে প্রশাসনিক কর্মকর্তা মো. রবিউল ইসলাম (জুয়েল), সহ-সভাপতি পদে উপ-পরিচালক (অর্থ ও হিসাব) মো. ফখর উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক পদে সহকারী প্রোগ্রামার শরফ উদ্দিন আহমেদ, কোষাধ্যক্ষ পদে অ্যাকাউন্টস অফিসার অশোক বর্মন অসীম।

কার্যনির্বাহী সদস্য পদে আইটি ম্যানেজার এ এস এম খয়রুল আখতার চৌধুরী, সহকারী রেজিস্ট্রার মো. মঈনুল হক, প্রশাসনিক কর্মকর্তা অসিত কুমার সূত্রধর, সহকারী প্রকৌশলী (সিভিল) জয়নাল আহমেদ চৌধুরী, প্রশাসনিক কর্মকর্তা মো. সিরাজুল ইসলাম উজ্জ্বল, অ্যাকাউন্টস অফিসার মোহাম্মদ আবুল কালাম চৌধুরী।

মোর্শেদ-সায়েম প্যানেল থেকে সভাপতি পদে অতিরিক্ত হিসাব পরিচালক মোহাম্মদ মোর্শেদ আহমদ, সহ-সভাপতি পদে উপ-রেজিস্ট্রার (পরিকল্পনা ও উন্নয়ন) আহমদ মাহবুব ফেরদৌসী, সাধারণ সম্পাদক পদে উপ-পরিচালক (অর্থ ও হিসাব) আবু সাদাৎ মোহাম্মদ সায়েম তালুকদার, সহ-সাধারণ সম্পাদক পদে প্রশাসনিক কর্মকর্তা সাহেদ আহমদ, কোষাধ্যক্ষ পদে প্রশাসনিক কর্মকর্তা মো. মাহফুজুর রহমান।

কার্যনির্বাহী সদস্য পদে তত্ত্বাবধায়ক প্রকৌশলী এমরান আহমেদ চৌধুরী, উপ-রেজিস্ট্রার মো. ইউনুস আলী, উপ-রেজিস্ট্রার মো. আ ফ ম মিফতাউল হক, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মখলিছুর রহমান (পারভেজ), পদার্থবিজ্ঞান বিভাগের ইন্সট্রুমেন্ট ইঞ্জিনিয়ার মো. সেলিম রেজা, সিইপি বিভাগের সহকারী রেজিস্ট্রার (স্টোর) আবুল বাশার মো. এনায়েত হোসেন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

অন্যদিকে মমিনুল-আশরাফুল প্যানেল থেকে চারটি পদে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন প্রিন্সিপাল ইন্সট্রুমেন্ট ইঞ্জিনিয়ার ড. খন্দকার মোহাম্মদ মমিনুল হক এবং সাধারণ সম্পাদক পদে প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল হক। এ প্যানেল থেকে  কোষাধ্যক্ষ পদে প্রশাসনিক কর্মকর্তা রাসেন্দ্র চন্দ্র দাস ও সদস্য পদে প্রশাসনিক কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মামুন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

 

সিলেটভিউ২৪ডটকম/ নোমান/ নাজাত-১০