সংগৃহিত ছবি।

চোটের কারণে গত মৌসুমে খুব একটা মাঠেই থাকতে পারেননি নেইমার। ইনজুরি কাটিয়ে এই মৌসুমের শুরু থেকেই আছেন দারুণ ছন্দে। কিন্তু আবারও সেই ছন্দে এলো পতন। পেশির চোটে পড়ে মাঠের বাইরে থাকতে হচ্ছে ব্রাজিলিয়ান তারকা ফরোয়ার্ডকে।

চোটের কারণে গত বৃহস্পতিবার মোঁপেলিয়ের বিপক্ষে খেলতে পারেননি নেইমার। ইনজুরি নিয়ে কোনো সুখবর পাওয়া যায়নি এখনও। তার দল পিএসজি শুধু জানিয়েছে, এখনও সেরে না ওঠায় শনিবারের ম্যাচেও নেইমারকে পাওয়া যাবে না। তবে চোট খুব গুরুতর না হওয়ায় দ্রুতই তাকে দলে পাওয়ার আশা করছে ক্লাব কর্তৃপক্ষ।


শনিবার লিগ ওয়ানে তুলুজের বিপক্ষে ম্যাচ নেইমার-মেসিদের। ২১ ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে বড় ব্যবধানে টেবিলের শীর্ষে আছে পিএসজি। অন্যদিকে ১২ নম্বরে থাকা তুলুজের পয়েন্ট ২৯। তাই ঘরের মাঠে এমন প্রতিপক্ষের বিপক্ষে লড়াই খুব একটা কঠিন হওয়ার কথা না লিগ ওয়ান চ্যাম্পিয়নদের জন্য।

মাঠে না ফিরলেও অনুশীলন ঠিকই চালিয়ে যাচ্ছেন নেইমার। আপাতত একাকী অনুশীলন করছেন ব্রাজিলিয়ান তারকা। কয়েকদিন পর তিনি দলের সঙ্গে অনুশীলনে ফিরবেন বলে আশা করা হচ্ছে।

নেইমার ছাড়াও ইনজুরিতে মাঠের বাইরে আছেন ফ্রেঞ্চ তারকা কিলিয়ান এমবাপেও। মোঁপেলিয়ের বিপক্ষে ঊরুতে চোট পেয়ে তিন সপ্তাহের জন্য ছিটকে গেছেন এই তারকা। চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে শেষ ষোলোর প্রথম লেগে তাকে পাবে না পিএসজি।

চ্যাম্পিয়ন্স লিগের গুরুত্বপূর্ণ সময়ে আক্রমণভাগের দুই তারকাকে হারিয়ে হতাশা ঝড়েছে পিএসজি কোচ ক্রিস্তফ গালতিয়ের কণ্ঠে, ‘নেইমার ও কিলিয়ানকে না পাওয়া হতাশাজনক। কারণ আক্রমণভাগের তিন খেলোয়াড়ের মধ্যে বোঝাপড়াটা দারুণ।’

সিলেটভিউ২৪ডটকম/আরআই-কে