বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের আমলে শিক্ষাক্ষেত্রে আমূল পরিবর্তন এসেছে। স্মার্ট বাংলাদেশ গঠনের উপযোগী শিক্ষা ব্যবস্থা চালু করা হয়েছে। 
 

তিনি শিক্ষার্থীদের বলেন, শুধু সার্টিফিকেট অর্জনের জন্য পড়ালেখা করলে চলবে না। প্রত্যেক শিক্ষার্থীকে জীবনের লক্ষ্য নির্ধারণ করে এগিয়ে যেতে হবে। কারণ মেধাবী শিক্ষার্থীরাই আগামীতে দেশের কর্ণধার হবে। 
রবিবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে কুলাউড়া উপজেলার লংলা আধুনিক ডিগ্রি কলেজে নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আতাউর রহমানের সভাপতিত্বে ও প্রভাষক সমরেশ কুমার দাশ এবং গায়ত্রী চক্রবর্তীর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, এম এ গণি আদর্শ কলেজের অধ্যক্ষ শাহ আলম সরকার, রাউৎগাঁও ইউপি চেয়ারম্যান আকবর আলী সোহাগ, কর্মধা ইউপি চেয়ারম্যান মুহিবুল ইসলাম আজাদ, পৃথিমপাশা ইউপির সাবেক চেয়ারম্যান নবাব আলী বাকর খান (হাসনাইন), কলেজ গভর্ণিং বডির সদস্য মো. আব্দুল আজিজ।

আরও বক্তব্য রাখেন প্রভাষক মো. নাজমুল ইসলাম, কুলাউড়া প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. খালেদ পারভেজ বখস, উপজেলা আওয়ামী লীগের সদস্য নবাব আলী সাজ্জাদ খান, পৃথিমপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মনাফ, সাংগঠনিক সম্পাদক ময়নুল ইসলাম পংকি, সাবেক শিক্ষার্থী সৈয়দ আশফাক তানভীর, হাসান আহমদ রুবেল, অনার্স ৩য় বর্ষের ছাত্র নাঈম খান, ডিগ্রি প্রথম বর্ষের ছাত্র আলতাফ হোসেন, দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী কাইয়ুম আহমদ ও একাদশ শ্রেণির শিক্ষার্থী নাফিসা খানম। 

পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে স্থানীয় শিল্পীরা গান পরিবেশন করেন।

 

সিলেটভিউ২৪ডটকম/অনি/পল্লব-৩