মুরারীচাঁদ কলেজের (এমসি কলেজ) প্রাণিবিদ্যা বিভাগের সাবেক বিভাগীয় প্রধান (অবঃ) অধ্যাপক পরিমল দেব, মৌলভীবাজার সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক ননী গোপাল রায় এবং এমসি কলেজের প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক গণেশ চন্দ্র রায় চৌধুরীকে সম্মাননা জানিয়েছে এমসি কলেজের প্রাণিবিদ্যা বিভাগের পঞ্চম ব্যাচ।

শনিবার (০৮ ফেব্রুয়াবি) খাদিমনগরস্থ এক্সেলসিয়র রিসোর্টে এক বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে এই সম্মাননা তাদের হাতে তুলে দেওয়া হয়।


এসময় শিক্ষকত্রয়ী তাদের বক্তব্যে শিক্ষার্থীদের এই আয়োজনের জন্য ধন্যবাদ জানিয়ে বলেন, প্রাণিবিদ্যা বিভাগসহ এমসি কলেজের বিভিন্ন বিভাগের ছাত্রছাত্রীরা দেশে ও বিদেশে প্রতিষ্ঠিত হয়ে সমাজ ও দেশের কল্যাণে কাজ করছেন, যা তাদেরকে গর্বিত করে।

এসময় শিক্ষার্থীরা শিক্ষকদের সাহচর্য্য পেয়ে কৃতজ্ঞচিত্তে অধ্যয়নকালীন সময়ের অমলিন স্মৃতি রোমন্থন করেন এবং শিক্ষকদের দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করেন। অনুষ্ঠানে প্রাণিবিদ্যা বিভাগের প্রয়াত শিক্ষক অধ্যাপক আব্দুল হামিদকেও শ্রদ্ধার সাথে স্মরণ করেন শিক্ষার্থীরা।

প্রাণিবিদ্যা বিভাগের পঞ্চম ব্যাচ ‘ফ্রেন্ডস ফরএভার’ শিরোনামে আয়োজিত এই সম্মাননা অনুষ্ঠানে আয়োজকদের পক্ষে স্বাগত বক্তব্য রাখেন পীযূষ কান্তি পুরকায়স্থ। প্রাণিবিদ্যা বিভাগের সাবেক শিক্ষার্থী তানজিমা জামান তানিয়া ও ফারহানা জাহান দীপার যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আজহারুল ইসলাম, দীপক দাশ, মামুনুর রহমান, বাচ্চু মিয়া শাখাওয়াত শফি, আশরাফুজ্জামান, শিব্বির ওসমানী, নজরুল ইসলাম, মঞ্জুর আতহার হিমেলসহ আরো অনেকে।

 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-২৫