কুলাউড়া উপজেলা ডেকোরেটার্স ব্যবসায়ী কল্যাণ সমিতির নবনির্বাচিত কার্যকরী কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে শহরস্থ মান্নান কমিউনিটি সেন্টারে নির্বাচন পরিচালনা পরিষদের আয়োজনে এ শপথ অনুষ্ঠান সম্পন্ন হয়।


নির্বাচন পরিচালনা পরিষদের আহবায়ক ও টিবিএফ চেয়ারম্যান মো. মইনুল ইসলাম শামীমের সভাপতিত্বে এবং ৩নং ওয়ার্ড সভাপতি সাইফুল ইসলাম চৌধুরী হাছানের পরিচালনায় শপথ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ। 


তিনি নবনির্বাচিতদের অভিনন্দন জানিয়ে সংগঠনকে আরও বেগমান করে মানুষের সামর্থ্যের মধ্যে সেবা দেয়ার আহবান জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী মাও. ফজলুল হক খান সাহেদ, নির্বাচন পরিচালনা পরিষদের সদস্য সচিব ও কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, নির্বাচন সদস্য সচিব মাও. আব্দুল ওয়াহিদ, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক এম আতিকুর রহমান আখই, সমিতির বিদায়ী আহবায়ক শাহ আজিজুর রহমান পারুল, নবনির্বাচিত সভাপতি মো. আব্দুর রহিম।

অনুষ্ঠানের শুরুতে নবনির্বাচিতদের শপথ বাক্য পাঠ করান নির্বাচন পরিচালনা পরিষদের আহবায়ক মো. মইনুল ইসলাম শামীম।

 

উল্লেখ্য, তিনবছর মেয়াদী নির্বাচিত কার্যকরী কমিটির সভাপতি পদে মো. আব্দুর রহিম ও সম্পাদক পদে মো. আব্দুল খালেক, সিনিয়র সহসভাপতি আব্দুল কাইয়ুম, সহসভাপতি মো. ফয়জুর রহমান চৌধুরী খোকন, সহসম্পাদক কাজী বাবর হোসেন সাজু, কোষাধ্যক্ষ মো. আশিকুর রহমান, প্রচার ও প্রকাশনা মো. সুন্দর আলী, তথ্য ও দপ্তর সম্পাদক মো. ফারুক মিয়া টেকই, সাংগঠনিক সম্পাদক মো. ফারুক মিয়া, সহসাংগঠনিক মো. আয়ুব আলী, ক্রীড়া ও অনুষ্ঠান বিষয়ক সম্পাদক মো. আয়াত উদ্দিন। 

১নং ওয়ার্ড সভাপতি মো. আছকর আলী ও সম্পাদক মো. নুর মিয়া, ২নং ওয়ার্ড সভাপতি মো. আমজদ মিয়া ও সম্পাদক মো. কবিরুল ইসলাম, ৩নং ওয়ার্ড সভাপতি মো. সাইফুল ইসলাম চৌধুরী হাছান ও সম্পাদক শ্রী অনন্ত দেব, ৪নং ওয়ার্ড সভাপতি মো. সোনাবর আলী ও সম্পাদক শেখ মো. পারভেজসহ ১৯ সদস্য বিশিষ্ট কমিটি শপথ গ্রহণ করে দায়িত্বভার গ্রহণ করেন।

 

সিলেটভিউ২৪ডটকম/ অনি/ নাজাত-০৫