আগামী ১০ ফেব্রুয়ারী শুক্রবার থেকে উপজেলা ও পৌরসভায় স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটির সাংগঠনিক সভা অনুষ্ঠিত হবে। মঙ্গলবার সন্ধ্যা রাতে সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক বৃন্দের এক জরুরি সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় সভাপতিত্ব করেন সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল আহাদ খান জামাল।  জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাকিল মুর্শেদ এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক মিফতাউল কবির মিফতা, যুগ্ম আহবায়ক আব্দুল মুনিম, আলী মোঃ নুরুল হুদা দিপু, দেলোয়ার হোসেন চৌধুরী, আহসান মাহবুব, তোফায়েল চৌধুরী উজ্জ্বল, কাওসান মাহমুদ সুমন, টিটন মল্লিক। 


সভায় সর্বসন্মতি ক্রমে সিদ্ধান্ত হয় আগামী ১০ ফেব্রুয়ারি থেকে তৃণমূলে সাংগঠনিক সফরের সিদ্ধান্ত হয়। সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১০ ফেব্রুয়ারি বেলা ৩ টায় জৈন্তাপুর, সন্ধ্যা ৭ টায় গোয়াইনঘাট। 
১২ ফেব্রুয়ারি বেলা ৪টায় গোলাপগঞ্জ উপজেলা ও পৌর, সন্ধ্যা ৭টায় বিয়ানীবাজার উপজেলা ও পৌর। 
১৩ ফেব্রুয়ারি বেলা ৪ টায় ফেঞ্চুগঞ্জ উপজেলা, সন্ধ্যা ৭ টায় দক্ষিন সুরমা উপজেলা।
১৪ ফেব্রুয়ারি বিশ্বনাথ উপজেলা ও পৌর, সন্ধ্যা ৭ টায় সদর উপজেলা। 
১৫ ফেব্রুয়ারি ওসমানী নগর উপজেলা বেলা ৪ টায়, সন্ধ্যা ৭ টায় বালাগঞ্জ উপজেলা। 
১৬ ফেব্রুয়ারি বেলা ৫ টায় কোম্পানিগঞ্জ উপজেলা। 
১৭ ফেব্রুয়ারি বেলা ৩ টায়  জকিগঞ্জ উপজেলা ও পৌর, সন্ধ্যা ৭টায় কানাইঘাট উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটির সাংগঠনিক সভা অনুষ্ঠিত হবে। প্রতিটি সভায় জেলা স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। সভায় উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক, সদস্য সচিব, যুগ্ম আহবায়ক ও সদস্যবৃন্দকে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হলো

 

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/পল্লব-১৫