জেলা পরিষদ সিলেটের নবনির্বাচিত চেয়ারম্যান অ্যাডভোকেট মো. নাসির উদ্দিন খানের নেতৃত্বে সিলেট জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য ও কর্মকর্তারা টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করেছেন।
 

শনিবার (৪ মার্চ) টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করেন।
 


মাজার জিয়ারতের পূর্বে তাঁরা বঙ্গবন্ধুর মাজারে পুষ্পস্তবক অর্পণ ও এক মিনিট নিরবতা পালন করেন। পরে জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. নাসির উদ্দিন খান বঙ্গবন্ধু লাইব্রেরির পরিদর্শন খাতায় স্বাক্ষর করেন এবং বঙ্গবন্ধু জাদুঘর পরিদর্শন করেন।
 

জেলা পরিষদ সিলেট-এর প্রতিনিধিদল টুঙ্গিপাড়ায় পৌঁছলে রেডক্রিসেন্ট সোসাইটি গোপালগঞ্জ ইউনিটের পক্ষ থেকে তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
 

মাজার জিয়ারতকালে উপস্থিত ছিলেন- সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সন্ধীপ কুমার সিংহ, পরিষদের প্যানেল চেয়ারম্যান মতিউর রহমান মতি, মস্তাক আহমদ পলাশ, জেলা পরিষদ সদস্য এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ, শুভাষ দাস, আবদুল হামিদ, মাওলানা মো. মুছাদ্দিক আহমদ, ইফজাল আহমদ চৌধুরী, মো. ফয়জুল ইসলাম ফয়ছল, নাসির উদ্দিন এবং সহকারী প্রকৌশলী মাসুদ আলম চৌধুরী, উপ সহকারী প্রকৌশলী আব্দুল হাসিবসহ জেলা পরিষদের বিভিন্নস্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।
 

জেলা পরিষদ সিলেট-এর চেয়ারম্যান অ্যাডভোকেট মো. নাসির উদ্দিন খান মাজার জিয়ারত শেষে অনুভূতি ব্যক্ত করে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বাঙালি জাতির স্বপ্ন বাস্তবায়নের পুরোধা। একটি শোষণহীন সোনার বাংলা গঠনের স্বপ্ন তিনি দেখেছিলেন। তাঁর স্বপ্নপূরণের লক্ষ্যে আমাদেরকে কাজ করতে হবে।
 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-২৪