সিলেটের জকিগঞ্জ উপজেলার কালিগঞ্জ এলাকায় জান্নাত এন্টারটেইনমেন্ট পার্কের অঙ্গ প্রতিষ্ঠান জান্নাত কনভেশন হলের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১০ মার্চ) বাদ জুম’আ এই প্রতিষ্ঠানের উদ্বোধন করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।
 

জান্নাত এন্টারটেইনমেন্ট পার্কের ব্যবস্থাপনা পরিচালক কামরান আহমদ চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব লোকমান উদ্দীন চৌধুরী। তিনি এ ধরনের একটি অত্যাধুনিক কনভেশন হলের জন্য ধন্যবাদ জানান। পাশাপাশি তিনি বলেন, এখন থেকে আর জকিগঞ্জবাসীকে আর শহরমুখীর উপর নির্ভরশীল হতে হবে না। কারণ এই জান্নাত কনভেশন হলেই রয়েছে সব ধরনের সুযোগ-সুবিধা। তিনি এই প্রতিষ্ঠানের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।


বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুস সবুর, ৯নং মানিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু জাফর মো. রায়হান, মাওলানা আলা উদ্দিন চৌধুরী, ইছামতি কামিল মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা আব্দুল বাছিত, সমাজসেবক ও শিক্ষানুরাগী জাহাঙ্গীর শাহ হেলাল। মিলাদ ও দোয়া পরিচালনা করেন কালিগঞ্জ বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা ক্বারী আজিজুর রহমান।
 

সভাপতির বক্তব্যে জান্নাত এন্টারটেইনমেন্ট পার্কের ব্যবস্থাপনা পরিচালক কামরান আহমদ চৌধুরী বলেন, আমি এই এলাকার সন্তান। আমার পিতা মো. নুরুল ইসলাম চৌধুরীর স্বপ্ন পূরণ করতে আমাদের এই যাত্রা। এখানকার মানুষের জীবনমান উন্নয়ন ও কর্মসংস্থান সৃষ্টির লক্ষে এখানে আমরা একটি ইন্ডাস্ট্রি গড়ে তোলা পরিকল্পনা হাতে নিয়েছিলাম। কিন্তু সঙ্গত কারণে সেটা হয়নি। ভবিষ্যতে সেটা বাস্তবায়ন করবো ইনশাআল্লাহ। তাই আধুনিক সুযোগ সুবিধা নিয়ে এখানকার মানুষের বিনোদনের একটি পার্ক ও সামাজিক অনুষ্ঠানের জন্য একটি আধুনিক মানের কনভেশন হল তৈরি করেছি। আমরা মনে করি এসব প্রতিষ্ঠান করার কারণে জকিগঞ্জবাসীর অনেক দিনের আশা-আকাক্সক্ষা পূরণ হয়েছে। সামাজিক অনুষ্ঠানের জন্য জকিগঞ্জবাসীকে সিলেট শহরের দিকে যেতে হয়। তাই জকিগঞ্জবাসীর কথা চিন্তা করে এ ধরণের উদ্যোগ আমরা হাতে নেই। বিনোদনের পাশাপাশি রয়েছে আমাদের ইন্ডোর ফুটবল মাঠ, ব্যাডমিন্টন, পোল, শিশুদের জন্য বিনোদন কর্ণার, রাইড। রয়েছে অ্যাম্বুলেন্স সার্ভিস, রেন্ট এ কার সুবিধা। এছাড়াও এলপিজি গ্যাস সরবরাহের সুবিধা রয়েছে এখানে। আমরা আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি।

আমাদের কনভেশন হল বুকিং এর জন্য (০১৮৬৫ ৫৫৬৪৩০) ও পার্কের জন্য (০১৮২১ ৪২৮৭৮১) যোগাযোগ করতে পারবেন।  
 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/পল্লব-২