সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু আওয়ামী লীগের নয়, তিনি জাতীয় সম্পদ। বিশ্ব দরবারে তিনি মহান নেতা। তাই নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে গড়ে তুলতে হবে। তবেই দেশটা হবে সোনার বাংলাদেশ।
 

তিনি আরও বলেন, ‘১৯৭১ সালে পাকিস্তানিদের নৃশংসতার কথা নতুন প্রজন্মকে জানাতে হবে। একদিন বাংলাদেশে আমরা ক্ষমতায় নাও থাকতে পারি, কিন্তু আমাদের সন্তানরা যেন বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বেড়ে ওঠে।’
 


তিনি ১৫ মার্চ বুধবার দক্ষিণ সুরমা সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহের পুরষ্কার প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য কথাগুলো দক্ষিণ সুরমা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ মতিউর রহমান এর সভাপতিত্বে ও কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক শ্যামলী চক্রবর্তী ও বাংলা বিভাগের প্রভাষক খালেদ আহমদ এর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন- কলেজের ক্রীড়া কমিটির আহবায়ক আতাউর রহমান।
 

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- দক্ষিণ সুরমা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আবু জাহিদ , দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম, কলেজের প্রাপ্তন অধ্যক্ষ শামছুল ইসলাম, তেতলী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও কলেজের গভর্নিং বডির সদস্য মইনুল ইসলাম।
 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নিজাম উদ্দিন, দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ শরিফ আহমদ, সিলেট জেলা সেচ্ছাসেবকলীগ নেতা মন্জুর আলী, সিলেট জেলা তাঁতীলীগের সহ সভাপতি শাহিন আহমদ, দপ্তর সম্পাদক ফখরুল ইসলাম, দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগ নেতা বদরুল আলম তুহিন, উপজেলা সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক এম জাবেদ আহমদ, সিলেট জেলা ছাত্রলীগ নেতা আসাদুল ইসলাম লাবলু, নাইম ইসলাম, শেখ মারুফ আহমদ মাহফুজ আহমদ প্রমুখ।
 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-২৩