মা হতে যাচ্ছেন ‘দৃশ্যম’খ্যাত অভিনেত্রী ইশিতা দত্ত। ভাটসাল শেঠ ও ইশিতা দম্পতির এটি প্রথম সন্তান। মা হতে যাওয়ার খবরটি আনুষ্ঠানিকভাবে জানাননি ইশিতা কিংবা তার স্বামী। তবে বৃহস্পতিবার (১৬ মার্চ) মুম্বাই এয়ারপোর্টে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি এই অভিনেত্রী। সেই ভিডিওতে তার বেবি বাম্প স্পষ্ট।
 

টিভি সিরিজে অভিনয় করতে গিয়ে অভিনেতা ভাটসাল শেঠের সঙ্গে প্রথম পরিচয় হয় ইশিতার। ২০১৭ সালে সাতপাকে বাঁধা পড়েন তারা। ২০২৩ সালকে একসঙ্গে উদযাপন করেন এই দম্পতি। তাদের বহুদিনের স্বপ্ন ছিল মুম্বাইয়ে নিজেদের একটি বাড়ি কেনার। চলতি বছরে সেই স্বপ্নপূরণের কথাও জানান ইশিতা দত্ত।


চলতি বছরের শুরুতে নতুন বাড়ির ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন ইশিতা। তাতে দেখা যায়, ফ্ল্যাটটির কাজ চলছে। এ ফ্ল্যাটের মেঝেতে হাঁটু মুড়ে হাস্যেজ্জ্বল ভঙ্গিতে ফ্রেমবন্দি হয়েছেন তারকা দম্পতি। ক্যাপশনে ইশিতা লিখেছেন— ‘নতুন প্রজেক্ট। আমাদের স্বপ্নের বাড়ি।’

মালায়ালাম ভাষার বহুল আলোচিত সিনেমা সিরিজ ‘দৃশ্যম’। ২০১৫ সালে বলিউড পরিচালক নিশিকান্ত কামার ‘দৃশ্যম’ হিন্দি ভাষায় রিমেক করেন। হিন্দি ভাষার রিমেকে অজয় দেবগনের বড় মেয়ের চরিত্রে অভিনয় করেন ইশিতা। এ সিরিজের দ্বিতীয় পার্টেও একই চরিত্রে অভিনয় করেন এই অভিনেত্রী।

 

সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/পল্লব-১৩