সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার কর্তৃক এসএমপি ট্রাফিক অফিস পরিদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ মার্চ) সকাল সাড়ে ১০টায় সিলেট মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মো. ইলিয়াছ শরীফ, বিপিএম (বার) পিপিএম, এসএমপি ট্রাফিক অফিস পরিদর্শন করেন। 

 


এসময় পুলিশ কমিশনারকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক ও ইএন্ডডি) মুহম্মদ আবদুল ওয়াহাব। পরিদর্শনকালে ট্রাফিক বিভাগে কর্মরত কর্মকর্তাবৃন্দের সাথে আলোচনা সভায় অংশগ্রহণ করেন পুলিশ কমিশনার মহোদয়। 

পরিদর্শনকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মো. জোবায়েদুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মু. মাসুদ রানা মহোদয়, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. ছাদেক কাওছার দস্তগীর সহ ট্রাফিক বিভাগের সকল কর্মকর্তা ও ফোর্সবৃন্দ। 

 

পরিদর্শনকালে পুলিশ কমিশনার সিলেট শহরে ট্রাফিক আইন ও যানবাহন নিয়ন্ত্রণে কর্মকর্তাবৃন্দদের উদ্দেশ্যে দিক-নির্দেশণামূলক বক্তব্য প্রদান করেন এবং ট্রাফিক বিভাগের বিভিন্ন নথিপত্র পর্যবেক্ষণ করেন। পুলিশ কমিশনার ট্রাফিক বিভাগের বিভিন্ন অবকাঠামোগত স্থাপনা পরিদর্শন করেন। এছাড়া পুলিশ কমিশনার এসএমপি ট্রাফিক বিভাগে কর্মরত সকল কর্মকর্তা ও ফোর্সবৃন্দকে মানবিক পুলিশিং এবং দায়িত্বশীল আচরণের মাধ্যমে নিজ নিজ কর্তব্য পালনের নির্দেশ প্রদান করেন। 

 

সিলেটভিউ২৪ডটকম/ নাজাত