দেশে নিরপেক্ষ সরকারের অধীনে ভোট হলে আওয়ামী লীগ ১০ শতাংশ ভোট পাবে না উল্লেখ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আব্দুল মঈন খান বলেছেন, সরকার সারাক্ষণ উন্নয়নের কথা বললেও জনগণের ভোটকে ভয় পায়। জনগণকে ভয় পায় বলেই দিনের ভোট রাতে করেছে।

 
তিনি আরও বলেন, ৭১ সালে স্বাধীনতাযুদ্ধে লাখ লাখ মানুষ জীবন দিয়েছিলো গণতন্ত্রের জন্য কিন্তু স্বাধীনতার ৫২ বছরে এসে দেশের মানুষ আবারও গণতন্ত্রের জন্য রাজপথে নেমেছে। মুক্তিযুদ্ধের চেতনার ফেরিওয়ালা দাবিদার সরকার দেশের গণতন্ত্র হত্যা করেছে। দ্রব্যমূল্যবৃদ্ধির মাধ্যমে সাধারণ মানুষের পকেট থেকে শত শত কোটি টাকা লুট করে নিজেদের পকেট ভারী করেছে। মেগা প্রকল্পের মাধ্যমে মেগা দুর্নীতি করছে। দ্রব্যমূল্যের কষাঘাতে দেশের মানুষ আজ রক্তাক্ত। বিদ্যুৎ, গ্যাস, তেলসহ সবকিছুর মূল্য বাড়লেও সাধারণ মানুষের জীবনের মূল্য কমেছে। গত ৪ মাসে ১৭ জন বিএনপির নেতাকর্মীকে হত্যা করেছে সরকার।


শনিবার (১৮ মার্চ) বিকালে কে ডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে আওয়ামী লীগ সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদ ও ১০ দফা দাবি আদায়ের লক্ষে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে খুলনা মহানগরে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক শফিকুল আলম মনার সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক (ভারপ্রাপ্ত) অনিন্দ্য ইসলাম অমিত, কেন্দ্রীয় তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক বাবু জয়ন্ত কুমার কুন্ডু, কেন্দ্রীয় সহ ধর্ম বিষয়ক সম্পাদক অমলেন্দু দাশ অপু, সাবেক সংসদ সদস্য শেখ মুজিবুর রহমান, জেলা বিএনপির আহ্বায়ক আমীর এজাজ খান, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি তরিকুল ইসলাম বনি ও যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর রহমান।

 

সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/পল্লব-৩