সোশ্যাল মিডিয়ায় টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের কোনো ছবি কিংবা ভিডিও আপলোড হবে এবং তা নিয়ে কোনো ধরনের ট্রোল হবে না, তা যেন আজকাল ভাবাই যায় না। বরাবরের মতো এবারও নেটপাড়ার ট্রোলের মুখে পড়লেন অভিনেত্রী। ‘হাঁটুর বয়সী’ ছেলের সঙ্গে ‘ফুলশয্যার ট্রেনিং’সহ নানান কটূ মন্তব্য শুনতে হলো তাকে।

 


শুক্রবার (১৭ মার্চ) ইনস্টাগ্রামে বিয়ের সাজে হাজির হন শ্রাবন্তী। পরনে কমলা-গোলাপি রঙের কাতান বেনারসি। মাথায় ওড়না, শোলার মুকুট। গা ভরা সোনার গয়না। কলকে আঁকা সাজ। হাতে আলতা। শিল্পী রুদ্র সাহা শ্রাবন্তীর এক ব্রাইডাল ভিডিও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। শ্রাবন্তীর সঙ্গের পুরুষ মডেল রবি শাউ পরে আছেন লাল রঙের পাঞ্জাবি।

এই ভিডিওর কমেন্ট সেকশনে চোখ রাখলে চমকে উঠবেন যে কেউ! একজন লিখলেন, ‘এটা পঞ্চম বিশ্বযুদ্ধ নাকি!’ অপরজনের কমেন্ট, ‘মনে হচ্ছে আবার একটা বিয়ে খাব দিদির।’ তৃতীয়জন লিখলেন, ‘মাঝে মাঝে মনে হয়, বহুবিবাহ করার জন্যই এর জন্ম।’

শ্রাবন্তীর সঙ্গে থাকা পুরুষ মডেলের বয়স নিয়েও ভেসে এলো কটাক্ষ। এক নেটাগরিকের মন্তব্য, ‘সন্তানসম ছেলের সঙ্গে এসব যে কী করে… ভয় হয় কোনদিন না ফুলশয্যার ফটোশুট করে ফেলে।’

উল্লেখ্য, শ্রাবন্তীকে শেষ দেখা গেছে কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘কাবেরী অন্তর্ধান’ ছবিতে। এতে প্রথমবারের মতো জুটি বাঁধেন প্রসেজিৎ-শ্রাবন্তী। এই জুটিকে আবারও একসঙ্গে দেখা যাবে ‘অভিযাত্রিক’ খ্যাত শুভ্রজিৎ মিত্রর পরের ছবি ‘দেবী চৌধুরানী’তে। যেখানে নাম ভূমিকায় অভিনয় করবেন শ্রাবন্তী এবং ভবানী পাঠক হবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।
 


সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/পল্লব-১৩