সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বলেছেন, মুজিববর্ষে জাতীর জনক বঙ্গবন্ধু মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন। একটি সুখি, সুন্দর, উন্নয়নশীল দেশ গড়তে বিভিন্ন কর্মসুচী বাস্তবায়িত হচ্ছে। পৃথিবীর ইতিহাসে ব্যতিক্রমী দৃষ্টান্ত স্থাপন করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সারা দেশে ভুমিহীন পরিবারকে ভুমি এবং ঘর নির্মান করে দিয়ে ‘ক’ তালিকার সমাপ্ত ঘোষিত হবে। স্মার্ট বাংলাদেশ গড়তে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যেতে হবে।বাংলাদেশ অচীরেই সকলের ঐক্যবদ্ধ  প্রচেষ্টায় উন্নয়ন ও সমৃদ্বশীল দেশে প্রবেশ করবে।
 

সোমবার (২০ মার্চ) ফেঞ্চুগঞ্জ উপজেলা কনফারেন্স হলে আগামী বুধবার (২২ মার্চ) সারাদেশে ভুমিহীন পরিবারকে প্রধানমন্ত্রী ভুমি ও গৃহ নির্মান ‘ক’ ক্যাটাগরীর সমাপ্তি ঘোষনার প্রস্তুতি উপলক্ষে প্রেস বিফিংয়ে তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেছেন।
 


প্রেস ব্রিফিং এ লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা নির্বাহী অফিসার ফারজানা প্রিয়াংকা।
 

প্রেস ব্রিফিং কালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা ভাইস চেয়ারম্যান মোহিনী বেগম, ইউপি চেয়ারম্যান লেইছ চৌধুরী, ইউপি চেয়ারম্যান আহমেদ জিলু, ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ শাফায়েত হোসেন,  আওয়ামী লীগের সভাপতি শওকত আলী, প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দীন ইসকা, সহ সভাপতি মামুনুর রশীদ, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেন পাপ্পু, বিভিন্ন গনমাধ্যম কর্মী, বিভাগীয় কর্মকতাগন।

 

সিলেটভিউ২৪ডটকম/ফরিদ/এসডি-২১