সিলেটে একদিনে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো তিনজনের। এবার জেলার জকিগঞ্জের পিয়াইপুর গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয় মারা গেছেন এক কিশোর। 

এর আগে সোমবার (২০ মার্চ) সকালে সিলেট মহানগরের সবুজবাগ এলাকায় একটি ভবনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই নির্মাণশ্রমিকের মৃত্যু হয়। 


জানা যায়, সোমবার রাত ৮টার দিকে জকিগঞ্জের পিয়াইপুর গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয় এক কিশোর মারা গেছেন। দুর্ঘটনার সময় বিদ্যুৎ লাইনে ওই কিশোরের হাত কব্জি পর্যন্ত ছিড়ে থেকে যায়। তাৎক্ষণিকভাবে নিহতের নাম জানা যায়নি। 

মৃত্যুর বিষয়টি সিলেটভিউ-কে নিশ্চিত করেছেন জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন। 

তিনি রাত সাড়ে ১০টার দিকে সিলেটভিউ-কে বলেন- খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাচ্ছি। পরে বিস্তারিত বলা যাবে। 

উল্লেখ্য, সোমবার সকাল সাড়ে ৮টার দিকে সিলেট মহানগরের সবুজবাগ এলাকায় একটি ভবনের কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- সিলেটের জকিগঞ্জ উপজেলার বিয়াবাইলের জাহিদ (২৭) ও বিয়ানীবাজার উপজেলার গোলঘাটের সাদিক (২৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সবুজবাগ আবাসিক এলাকার ১নং রোডের ৭/বি নং বাসায় ভবন নির্মাণের কাজ চলছে। সোমবার সকালে ওই ভবনে কাজ করতে গিয়ে এ দুই নির্মাণশ্রমিক প্রাণ হারান।

ভবন নির্মাণ কাজের তদারকির দায়িত্বে থাকা ফোরম্যান আব্দুস শুকুর সিলেটভিউ-কে জানান, ভবনের বেইসের কাজ চলছে। বেইসের ঢালাইয়ের জন্য গর্ত খুঁড়ে রাখা হয়েছে। বৃষ্টিতে গর্তের মধ্যে পানি জমে যায়। আজ সকালে এ দুই শ্রমিক পানি নিষ্কাশনে মাঠ পাম্প ব্যবহার করার চেষ্টা করেন। পানিতে পাম্প রেখে বিদ্যুতের সুইচ দেওয়ার সঙ্গে সঙ্গে তারা বিদ্যুৎস্পৃষ্ট হন। অন্যান্য শ্রমিকরা তাদেরকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


সিলেটভিউ২৪ডটকম / ডালিম