সিলেটের তিন শতাধিক আলিম-উলামার সাথে মতবিনিময় করেছেন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও আওয়ামী লীগ নেতা আনোয়ারুজ্জামান চৌধুরী। সোমবার (২০ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে নগরীর একটি হোটেলের কনফারেন্স রুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মৌলানা আব্দুল মালিক মোবারকপুরী হুজুরের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, ইসলাম ধর্ম কিংবা সিলেটের স্বার্থবিরোধী কোন কাজ আমি কখনোই করিনি, ভবিষ্যতেও করবো না। আজীবন ইসলাম ধর্ম ও সিলেটবাসীর খাদেম হিসেবে আল্লাহ যেনো কবুল করেন এই দোয়া চাই। তিনি বলেন, সিলেটে ওলি-আউলিয়া ও আলিম-উলামাদের ধারা ইসলাম প্রতিষ্ঠিত হয়েছে। আজও এই অঞ্চলের মানুষ আলিম উলামাদের সম্মান করে, শ্রদ্ধা করে তাই আলিম উলামাদের পরামর্শ নিয়ে সিলেট সিটিকে একটি নান্দনিক মডেল সিটিতে পরিণত করতে চাই।


আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, আওয়ামী লীগ সভাপতি প্রধান শেখ হাসিনার নির্দেশে আমি সিলেট সিটিতে কাজ করছি, আপনাদের দোয়ায় নৌকা প্রতিক পেয়ে সিসিকের মেয়র নির্বাচিত হলে আমি আমার সর্বোচ্চ মেধা কাজে লাগিয়ে এই সিটির উন্নয়নে কাজ করে যাবো।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ও  বক্তব্য রাখেন, কারী আব্দুল মতিন, মাওলানা সাইফুল্লাহ(মোহতামী নয়াসড়ক), মৌলানা খলিলুর রহমান খান, মৌলানা আহমদ কবির, মোহতামীম সুবহানীঘাট মাদ্রাসা, মৌলানা আহমদ সগির ( নায়েবে মোতমীম সুবহানীঘাট), মৌলানা আব্দুর রহমান, মৌলানা শিহাব উদ্দিন, মৌলানা আব্দুল হামিদ, মৌলানা ফখরুজ্জামানসহ আলেম উলামাবৃন্দ।

সিলেটভিউ২৪ডটকম/সবি/ইআ-০৫