হবিগঞ্জের মাধবপুর উপজেলার বিভিন্ন স্থান‌ থেকে পুলিশের বিশেষ অভিযানে পৃথক ভাবে গাঁজা ও ইয়াবা সহ ২ মাদক কারবারি এবং জুয়ার সরঞ্জামাদি সহ ৫ জুয়াড়ী কে গ্রেফতার করা হয়েছে।


পুলিশ সূত্রে জানা যায়, আজ বিকাল সাড়ে চারটায় উপজেলার দক্ষিণ বেজুড়া থেকে এসআই বুলবুল আহমেদ সঙ্গীয় ফোর্স নিয়ে জুয়ার আসর থেকে উপজেলার জোয়ালভাঙ্গা গ্রামের মন্নর আলীর ছেলে মো. আরিছ মিয়া( ৫০), মো. নুর হোসেনের ছেলে মোঃ হেলাল মিয়া(৩৮), সিরাজ মিয়ার ছেলে মো. মাজু মিয়া(৪৮), ফজলু মিয়ার ছেলে মো. কাওসার মিয়া (৫০) এবং মাধবপুর পৌরসভার বনিক পাড়ার নারায়ন রায়ের ছেলে নয়ন রায় (৩৭)কে জুয়া খেলার সরঞ্জামাদি ও নগদ ২৩ হাজার ৮শ টাকা সহ গ্রেফতার করা হয়।



অপরদিকে বিকাল চারটায় দিকে উপজেলার বহরা ইউনিয়নের পূর্ব মেরাশানী সাকিনস্থ মনতলা-মাধবপুর সড়ক হতে এসআই মঞ্জুরুল ইসলাম সংগীয় ফোর্স নিয়ে  উপজেলার ধর্মঘর ইউনিয়নের রাজেন্দ্রপুর গ্রামের মো. জসিম মিয়ার ছেলে মো. রিপন মিয়া(২৫) কে ১শ ২০ পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করেন । 


একই দিন সকাল সাড়ে আটটায় উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের ডাকাতিয়া ব্রীজ নামক স্থান হইতে ছাতিয়াইন পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মো. সাহীদুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে নাসিরনগর উপজেলার লক্ষীপুর গ্রামের মো. চাঁন মিয়ার ছেলে মো. ফারুক মিয়া(৪০)কে গাঁজা পরিবহনে ব্যবহৃত ১টি সিএনজি ও  ১৭ কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়েছে।


মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক বিষয় টি নিশ্চিত করে জানান, ধৃত আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে অদ্য বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে। মাদক ও অপরাধের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

সিলেটভিউ২৪ডটকম/ইআ-০৭