বড় বিপদে অভিনেত্রী তাপসী পান্নু। হিন্দু ধর্মকে অপমান করার অভিযোগে রীতিমতো তুলোধনা করা হচ্ছে তাকে। অশ্লীল পোশাকে নিজের ধর্মকে অবমাননা করেছেন তিনি, এমনি অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

সম্প্রতি খ্যাতনামা ল্যাকমে ফ্যাশন উইকে শো স্টপার হয়েছেন তাপসী। ডিজাইনার মনীষা জয়সিংয়ের ডিজাইন করা একটি অতিরিক্ত ডিপ নেক লাল গাউনে সেজেছিলেন তিনি। সঙ্গে একটি ভারী ট্র্যাডিশনাল হার পরেছিলেন তাপসী। যত গণ্ডগোল ওই হারটা নিয়েই। আসলে ওই হারের লকেটে খোদাই রয়েছে একটি লক্ষ্মী দেবীর মূর্তি। তাপসীর ক্লিভেজের মাঝে ঝুলছে হারটি।


এই লুকের একটি ছবি শেয়ার করতেই রেগে আগুন নেটিজেনদের একাংশ। একজন লিখেছেন, এমন অশ্লীল পোশাকে মা লক্ষ্মীর হার পরেছেন! লজ্জা হওয়া উচিত।

আরেকজনের মতে, এ ধরণের খোলামেলা পোশাকের সঙ্গে এই হারটি পরে মা লক্ষ্মীর অপমান করেছেন তাপসী। কেউ কেউ আবার দাবি করেছেন, উরফিকে এর থেকে সুন্দর দেখায়।

অতীতে একাধিকবার বিতর্কে জড়িয়েছেন তাপসী। এমনকি ‘বি গ্রেড’ অভিনেত্রীর তকমাও পেয়েছেন তিনি। কিন্তু তার জনপ্রিয়তা কমার বদলে বেড়েছে দিনকে দিন। ইদানিং তাপসীর ছবিও তেমন ব্যবসা করতে পারছে না বক্স অফিসে। শেষবার ‘দোবারা’ ছবিতে দেখা গিয়েছিল তাকে। কিন্তু বক্স অফিসে নূন্যতম ব্যবসা টুকুও করতে পারেনি সেই ছবি।

সামনে শাহরুখ খানের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তাপসী। রাজকুমার হিরানি পরিচালিত ‘ডাঙ্কি’ ছবিতে দেখা যাবে তাকে। ছবিতে রয়েছেন ভিকি কৌশল ও বোমান ইরানিও। এ ছাড়া ‘আফওয়া’ ও ‘ফির আয়ি হাসিনা দিলরুবা’ ছবিতে অভিনয় করছেন তিনি।


সিলেটভিউ২৪ডটকম/পিডি