(প্রতীকি ছবি)

সিলেটের বালাগঞ্জে খাল থেকে এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (২২ মার্চ) বিকালে নুরপুর গ্রাম সংলগ্ন খাল থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত সুমাইয়া বেগম উপজেলার বোয়ালজুড় ইউনিয়নের নুরপুর হেকিম আলী গ্রামের আইন উল্যার মেয়ে ও বাণীগাঁও এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী।


লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন বালাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রমাপ্রসাদ চক্রবর্তী। 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, স্কুল ও প্রাইভেটের জন্য বুধবার সকাল ৮টার দিকে সুমাইয়া বাড়িতে থেকে বের হয়। কিন্তু দুপুরে সুমাইয়ার মা স্কুলে গিয়ে মেয়েকে পাননি। বার্ষিক মিলাদের দাওয়াত থাকায় স্কুলে গিয়েছিলেন তার মা। 

এদিকে, স্কুল ছুটির পরও সুমাইয়া বাড়ি না ফেরায় উদ্বীগ্ন হয়ে পড়েন পরিবারের সদস্যরা। বিকেল সাড়ে ৪টার দিকে স্থানীয়রা নুরপুর গ্রাম সংলগ্ন খালের পারে তার স্কুল ব্যাগ ও জুতা পড়ে থাকতে দেখে বাড়িতে খবর দেন। খবর পেয়ে পরিবারের লোকজন এসে খালের ঝোপ-ঝাড়ের ভেতরে তার লাশ পড়ে থাকতে দেখেন। এসময় পুলিশকে খবর দিলে বালাগঞ্জ থানাপুলিশ এসে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। 

ওসি রমাপ্রসাদ চক্রবর্তী বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড। ঘটনার সঙ্গে কে বা কারা জড়িত বা কীভাবে হত্যা করা হয়েছে তা বের করার চেষ্টা চলছে।


সিলেটভিউ২৪ডটকম / ডালিম