সিলেটে বাংলাদেশ ও সিসেলস’র মধ্যকার দুই ম্যাচের ফুটবল সিরিজ শুরু হচ্ছে আগামী শনিবার (২৫ মার্চ)।
 

বাংলাদেশ জাতীয় ফুটবল দল ও সিসেলস জাতীয় ফুটবল দলের মধ্যকার ফিফা আন্তর্জাতিক এ ফুটবল সিরিজে দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে।
 


শনিবার (২৫) ও মঙ্গলবার (২৮ মার্চ) অনুষ্টিতব্য দুটি ম্যাচই শুরু হবে বিকেল পৌনে ৪টায়।

সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনে উদ্যোগে বৃহস্পতিবার (২৩ মার্চ) সকালে সিলেট জেলা ক্রীড়া সংস্থার সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে একথা জানান সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাহী সদস্য মাহি উদ্দিন আহমদ সেলিম।
 

সংবাদ সম্মেলনে তিনি জানান, ফুটবলের অতীত গৌরব ফিরিয়ে আনতে বাফুফের আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচের অংশ হিসেবে সিলেটে সিসেলস জাতীয় ফুটবল দল ও বাংলাদেশ জাতীয় ফুটবল দলের মধ্যকার দুই ম্যাচের সিরিজ আয়োজন করা হয়ে। আগামী শনিবার সিলেট জেলা স্টেডিয়ামে প্রথম ম্যাচ এবং মঙ্গলবার দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে। দুটি ম্যাচই শুরু হবে বিকাল পৌনে ৪টায়।
 

তিনি আরো জানান, ফিফা ইন্টারন্যাশনাল ফুটবল সিরিজ ২০২৩-এর এই দুটি প্রীতি ম্যাচে ব্রুনাই জাতীয় দল অংশগ্রহণের কথা ছিল। কিন্তু তাদের লিগের খেলা শেষ না হওয়ায় তারা আসতে পারবে না বলে জানান। তাই এ সিরিজে খেলার জন্য সিসেলসকে আমন্ত্রণ জানানো হয়েছে।
 

সেলিম জানান, খেলার তারিখ ফিফা কর্তৃক পূর্বনির্ধারিত হওয়ার কারণে কোনো অবস্থায়ই সূচি পরিবর্তন করা সম্ভব নয়। তাই রমজান মাসেই খেলতে হচ্ছে।

মাহি উদ্দিন আহমদ সেলিম জানান, আগামীকাল শুক্রবার (২৪ মার্চ) সকাল ১০টা থেকে নগরীর রিকাবীবাজারস্থ সিলেট জেলা স্টেডিয়ামের কাউন্টারে খেলার টিকেট বিক্রি শুরু হবে। টিকেটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৫০ টাকা।
 

তিনি জানান, সিলেট আসার আগে বাংলাদেশ দল সৌদি আরবের মদিনায় অনুশীলন করেছে, ম্যাচও খেলেছে। তা কাজে লাগিয়ে দেশের ফুটবল আরও এগিয়ে যাবে।
 

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ শাহিদ চৌধুরী জুয়েল, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সহ-সাধারণ সম্পাদক হানিফ আলম চৌধুরী, ডিএফএ’র নির্বাহী সদস্য সমর চৌধুরী, দিপাল কুমার সিংহ প্রমুখ।


 

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-০৩