শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে যথাযোগ্য মর্যাদায় উদযাপন করা হয়েছে।
 

রবিবার (২৬শে মার্চ) শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সিলেট-এ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদযাপন করা হয়।
 


কর্মসূচির মধ্যে ছিল- সকাল ৮টা থেকে দিনব্যাপি বঙ্গবন্ধুর ভাষণ ও দেশাত্ববোধক গান প্রচার, সকাল ১০টা ১৫ মিনিটে জাতীয় সংগীত পরিবেশনের সাথে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন, ১০টা ২৫ মিনিটে বিশ্ববিদ্যালয়ের শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ এবং ১০টা ৪০ মিনিটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ।
 

ভাইস চ্যান্সেলর ফরিদ উদ্দিন আহমেদ ও কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো. আনোয়ারুল ইসলাম সকাল ১০টা ১৫ মিনিটে যথাক্রমে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয় পতাকা উত্তোলন করেন। ১০টা ২৫ মিনিটে বিশ্ববিদ্যালয়ের শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পন করেন এবং ১০টা ৪০ মিনিটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন।
 

এ সময় উপস্থিত ছিলেন- উদযাপন কমিটির আহবায়ক প্রফেসর ড. মো. এস এম সাইফুল ইসলাম, বিভিন্ন অনুষদের ডিন, রেজিস্ট্রার, সিন্ডিকেট সদস্য, বিভাগীয় প্রধান, দপ্তর প্রধান, শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক, প্রক্টর, অফিসার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দসহ বিভিন্ন বিভাগ ও দপ্তরের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

 

সিলেটভিউ২৪ডটকম/নোমান/এসডি-০৬