পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  নেতৃত্বে আমরা লাল সবুজের মানচিত্র পেয়েছি আর তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের কে উন্নত রাষ্ট্রের মর্যাদায় প্রতিষ্ঠিত করতে দিনরাত কাজ করছেন। তিনি বলেন, দেশের মানুষ আর হরতাল অবরোধ বিশৃঙ্খলা চায় না শান্তিতে বসবাস করতে চায়।


তিনি বলেন, আওয়ামীলীগ উন্নয়নের সরকার আর আমি উন্নয়নের একজন কর্মী। আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এই অগ্রযাত্রায় বাংলাদেশ কে এগিয়ে নিতে হলে আওয়ামী লীগের প্রতি আস্হা রাখতে হবে।তিনি বলেন যথাসময়ে দেশে নির্বাচন হবে। কেউ অংশ না নিলে নির্বাচন থেমে থাকবে না। তবে গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে সবার উচিত নির্বাচনে অংশ নেওয়া।



রোববার বিকেলে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা প্রশাসন আয়োজিত স্বাধীনতা দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। 


জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজেদুল ইসলাম এর সভাপতিত্বে ও এলজিইডির অফিস সহকারী ধীরেন্দ্র সূত্রধরের পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিদ্দিক আহমেদ, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান, জগন্নাথপুর উপজেলা পরিষদ ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল হোসেন লালন,  সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার জগন্নাথপুর সার্কেল শুভাশীষ ধর, স্হানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডি সুনামগঞ্জের নির্বাহী প্রকৌশলী মাহবুবুর রহমান,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মধু সুধন ধর,মীরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল হক শেরিন, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মিজানুর রশীদ ভূঁইয়া, সাধারণ সম্পাদক রেজাউল করিম, সাবেক সহ সভাপতি আব্দুল কাইয়ুম, বীরমুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান,প্যানেল মেয়র সাফরোজ ইসলাম, উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল মুকিত, সাধারণ সম্পাদক তাহা আহমদ প্রমুখ। এসময় মন্ত্রী শিক্ষার্থী দের হাতে টেব তুলে দেন। 

সিলেটভিউ২৪ডটকম/সুনু/ইআ-১৩