দৈনিক জালালাবাদ’র সম্পাদক ও সিলেট প্রেস ক্লাবের সাবেক সভাপতি মুকতাবিস-উন-নুর বলেছেন, ধনীদের সম্পদে গরীবের হক রয়েছে। তাই সামর্থবান সকলের উচিত সেই হক পরিপূর্ণভাবে আদায় করা। আর এরই অংশ হিসেবে যুক্তরাজ্য প্রবাসী ব্যারিষ্টার নাজির আহমদ জনকল্যানের লক্ষ্যে নিজ উদ্যোগে প্রতিষ্ঠা করেছেন ‘ব্যারিষ্টার নাজির আহমদ ফাউন্ডেশন’। বিশ্বনাথে মাহে রমজান উপলক্ষে এ ফাউন্ডেশনের উদ্যোগে মাহে রমজানে খাদ্যসামগ্রী বিতরণ করে নিঃসন্দেহে একটি প্রশংসনীয় কাজ। মানুষের কল্যাণে নাজির আহমদের মতো সমাজের বিত্তবান ও প্রবাসীদের এগিয়ে আসা উচিত।


তিনি বৃহস্পতিবার (৩০ মার্চ) দুপুরে সিলেটের বিশ্বনাথে সড়ক ও জনপদের ডাকবাংলা প্রাঙ্গনে ব্রিটেনের খ্যাতিমান আইনজীবি, নিউহাম কাউন্সিলের সাবেক ডেপুটি স্পীকার ও কাউন্সিলর, টিভি আলোচক এবং লেখক বিশ্বনাথের কৃতিসন্তান ব্যারিষ্টার নাজির আহমদ’র সদ্য প্রতিষ্ঠিত ‘ব্যারিষ্টার নাজির আহমদ ফাউন্ডেশন’র উদ্যোগে ও বিশ্বনাথ প্রেস ক্লাবের ব্যবস্থাপনায় উপজেলার ১৬০টি অসহায়-গরীব পরিবারের সদস্যদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।



বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেস ক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান মিজান, রফিকুল ইসলাম জুবায়ের, কাজী মুহাম্মদ জামাল উদ্দিন। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন প্রেস ক্লাবের সাবেক কোষাধ্যক্ষ মাওলানা শহীদুর রহমান।


অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সাবেক কোষাধ্যক্ষ অসিত রঞ্জন দেব, সদস্য নূর উদ্দিন, আবুল কাশেম, মোহাম্মদ নুরুল ইসলাম, আহমদ আলী হিরণ, শফিকুল ইসলাম সফিক, এনটিভি ইউরোপের বিশ্বনাথের ক্যামেরা পার্সন আফজাল হোসেন, সাহিত্যি কর্মী জায়েদ আলী, রেসকিউ লাইফ ফাউন্ডেশনের যুগ্ম সম্পাদক মাজহারুল ইসলাম সাব্বির। বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল- চাল, ডাল, ছোলা, সয়াাবিন তৈল, পেয়াঁজ, আলু, লবন।

সিলেটভিউ২৪ডটকম/অপু/ইআ-০৩