সিলেটে অবস্থানরত ময়মনসিংহবাসীকে নৌকার পক্ষে কাজ করার আহবান জানিয়েছেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে.এম খালিদ বাবু এমপি। শুক্রবার (৩১ মার্চ) বিকাল ৪টায় নগরীর উপশহরস্থ অভিজাত একটি হলরুমে বৃহত্তর ময়মনসিংহ সমিতির উদ্যোগে স্মরণিকা মোড়ক উন্মোচন ও বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


প্রতিমন্ত্রী খালিদ তার বক্তব্যে বলেন, সিলেটে ময়মনসিংহ জেলার অধিবাসীরা অত্যন্ত সুনামের সাথে ব্যবসা বাণিজ্য চালিয়ে যাচ্ছেন। তারা এখন অনেকেই সিলেটের স্থায়ী বাসিন্দা। সিলেট সিটি করপোরেশনের মেয়র নির্বাচনে ময়মনসিংহ সমিতির নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন।


তিনি বলেন, আমি আপনাদের প্রতি আহ্বান জানাই, যারা জনগনের কথা বলেন, জনগনের জন্য কাজ করেন তেমন প্রার্থীকে নির্বাচিত করবেন। বিশেষ করে আগামী সিটি নির্বাচনে মেয়র পদে এবং জাতীয় নির্বাচনে সংসদ সদস্য পদে 
আগামী নির্বাচনে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী জাতির জনকের কন্যা শেখ হাসিনা যাকে মনোনীত করবেন তাকেই আপনারা আপনাদের মূল্যবান ভোট দিবেন। কারণ, উন্নয়নের অঙ্গীকার বাস্তবায়ন করতে নৌকার কোন বিকল্প নেই।

বৃহত্তর ময়মনসিংহ সমিতির সভাপতি মো. নিজাম উদ্দিন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তৌফিকুল আলম বাবলু ও যুগ্ম সাধারণ সম্পাদক মো. আলমগীর কবির এর যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট জেলা প্রশাসক মো. মজিবর রহমান, পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, সিলেট এমএজি ওসমানী হাসপাতালে পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মাহবুবুর রহমান ভুইঁয়া, ইন্ড্রাস্টিয়াল পুলিশ সুপার রুশুনাজ্জামান সিদ্দিকি, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, শাবিপ্রবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. ফজলুর রহমান, সমিতির উপদেষ্টা ও বর্তমান মেয়র পত্নী শ্যামা হক, সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি রেজিস্ট্রার নিতাই চন্দ্র চন্দ, সিলেট সিটি কর্পোরেশন প্রধান স্বাস্থ্য কর্মকর্তা মো. জাহিদ হোসেন,  সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মো. আনোয়ার হোসেন, সমিতির সাবেক সভাপতি ডা. মো. সাইদুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম খান প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন, সমিতির কার্যকারী কমিটির সদস্যবৃন্দ, আজীবন সদস্যবৃন্দ ও সিলেটে অবস্থানরত বৃহত্তর ময়মনসিংহের সম্মানিত নাগরিকবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কুরআন থেকে তেলওয়াত করেন সমিতির ধর্ম বিষয়ক সম্পাদক মওলানা মো. নুরুজ্জমান। স্বাগত বক্তব্য রাখেন স্মরণিকা মোড়ক উন্মোচন ও সাধারণ সভার আহবায়ক সাবেক সভাপতি ডা. ছফির উদ্দিন আহমদ, সদস্য সচিব ও সাবেক সভাপতি ফরিদ উদ্দিন আহমেদ, স্মরণিকা সম্পাদনা পরিষদের আহবায়ক ও সাহিত্য সম্পাদক কৃষিবিদ ডা. মো. শরীফুল আলম বাবলু।

 

সিলেটভিউ২৪ডটকম/পল্লব-৩