সিলেটের জকিগঞ্জে বিধবা নারী রুসনা বেগমের বাসায় তালা ভেঙ্গে দুর্ধর্ষ চুরির ঘটনায় অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে মামলা রেকর্ড করেছে পুলিশ।
 

গত রবিবার দিবাগত রাতে জকিগঞ্জ সদর ইউপির পশ্চিমবন্দ গ্রামের কাওসার ভিলায় অজ্ঞাত চোরেরা বাসার গ্রীলের ও দরজার তালা ভেঙে ঘরে ঢুকে প্রতিটি কক্ষ তছনছ করে সাড়ে ৭ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ১২ হাজার টাকা, জরুরি দলিলপত্র দামী কাপড়চোপড় নিয়ে যায়। এতে প্রায় সাড়ে ৮ লাখ টাকার মালামাল খোয়া যায়।
 


এ ঘটনায় রুসনা বেগমের ছেলে কাওসার আহমদ বাদী হয়ে জকিগঞ্জ থানায় অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে অভিযোগ দাখিল করেন। পুলিশ অভিযোগটি আমলে নিয়ে বুধবার রাতে মামলা রেকর্ড করে। মামলা নং ০৫, তারিখ ০৫/০৪/২৩।
 

রুসনা বেগম জানান, প্রতিপক্ষের হামলায় আহত হয়ে তিনি হাসপাতালে থাকার সুযোগে পূর্ব শত্রুতার জেরে কেউ এমন দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটাতে পারে। যারাই এ ঘটনার সাথে জড়িত থাকুক সকলের দ্রুত গ্রেফতার ও খোয়া যাওয়া স্বর্ণালঙ্কারসহ মালামাল উদ্ধারে তিনি পুলিশের কাছে অনুরোধ জানিয়েছেন।
 

জকিগঞ্জ থানার ওসি মো. মোশাররফ হোসেন জানিয়েছেন, অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে মামলা রেকর্ড করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের সনাক্ত করতে পুলিশ কাজ চালিয়ে যাচ্ছে।

 


সিলেটভিউ২৪ডটকম/হাছিব/এসডি-০৮