রংপুর বিভাগীয় সমিতি সিলেটের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
 

শনিবার (৮ এপ্রিল) সিলেট নগরীর কুমারপাড়াস্থ একটি কমিউনিটি সেন্টারে এই আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
 


এসময় বক্তারা বলেন, পবিত্র মাহে রমজানের শিক্ষা সমাজের সব মানুষের কল্যাণে ও সমাজ বিনির্মাণে ভূমিকা রাখে। সকলের উচিৎ পবিত্র রমজানের শিক্ষা কাজে লাগিয়ে পিছিয়ে পরা এবং সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানো।
 

রংপুর বিভাগীয় সমিতি সিলেটের সভাপতি এবং সিকৃবির এনিম্যাল ও বায়োমেডিকেল সায়েন্স অনুষদের প্রফেসর ড. এটিএম মাহবুব-ই-ইলাহীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও শাবিপ্রবির উপ-রেজিস্ট্রার (প্রশাসন) মো. ইউনুস আলীর পরিচালনায় আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে বক্তব্য রাখেন- শাবিপ্রবির ট্রেজারার প্রফেসর ড. মো. আনোয়ারুল ইসলাম (দিপু), মাউন্ট এডোরা হসপিটাল এর এম ডি প্রফেসর ড. কে এম আক্তারুজ্জামান, সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু, কৃষি বিষয়ক সম্পাদক তপন মিত্র, রংপুর বিভাগীয় সমিতি সিলেটের সহ সভাপতি ও সিকৃবির মৎস্যবিজ্ঞান অনুষদের প্রফেসর ড. নির্র্মল চন্দ্র রায়, সহ সভাপতি ও ইফতার মাহফিল কমিটির আহবায়ক, শাবিপ্রবির নৃবিজ্ঞান বিভাগের প্রফেসর ড. মো. মোখলেছুর রহমান, গোলাপগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার শাহিনুর ইসলাম, ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের সহকারি অধ্যাপক ডা. জাকারিয়া মাহমুদ, মাউন্ড এডোরা হসপিটালের ডাক্তার মাহমুদুল হাসান, লাক্কাতুরা টি গার্ডেনের ম্যানেজার মো. আকতার শহিদ, দৈনিক সিলেট বাণীর নির্বাহী সম্পাদক এম এ হান্নান, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি শেখ আশরাফুল আলম নাসির, সিনিয়র সহ সভাপতি মো. দুলাল হোসেন, দৈনিক সমকাল পত্রিকার সিলেটের ফটোসাংবাদিক ইউসুফ আলী, রংপুর বিভাগীয় সমিতি সিলেটের সহ সাধারণ সম্পাদক ও শাহজালাল মেডিকেল সার্ভিসেস এর রেডিওলজি ও এন্ড ইমেজিং ডিপার্টমেন্টের ইনচার্জ মো. নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও সিকৃবির ডিন কার্যালয়ের বায়োটেকনোলজি ও জেনেটিক ইঞ্জিনিয়ার অনুষদের সহকারি রেজিস্ট্রার মো. সাইফুল ইসলাম, অর্থ ও দপ্তর সম্পাদক ও ইফতার কমিটির সদস্য সচিব মো. নজরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাবিপ্রবির সহকারি রেজিস্ট্রার মো. রবিউল ইসলাম (জুয়েল), মহিলা বিষয়ক সম্পাদক লাকী আক্তার, সমাজকল্যাণ সম্পাদক মো. রবিউল ইসলাম, শিক্ষা, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. জান্নাতুল ইসলাম (বেলাল), স্বাস্থ্য ও চিকিৎসা সম্পাদক মো. শফিকুল ইসলাম, নির্বাহী সদস্য প্রফেসর ড. মো. ফুয়াদ মন্ডল, সিনিয়র ফটো সাংবাদিক মো. মামুন হাসান, মো. শাহারুল ইসলাম, মোমিনুল ইসলাম, এস এম মুরাদ প্রমুখ। দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত পরিচালনা করেন শাবিপ্রবি কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মতিউর রহমান।


 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-১৪