প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ মো. আবু জাফর রাজু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়ার অঙ্গীকার বাস্তবায়নের জন্য কুলাউড়ায় বিদ্যুতের প্রজেক্টের খুঁটি স্থাপনের কাজের মন্থরগতির তীব্র ক্ষোভ প্রকাশ করে বিদ্যুতের খুঁটি স্থাপনের কাজ দ্রুত সম্পন্নের নির্দেশ প্রদান করেছেন।
 

রবিবার (৯ এপ্রিল) দুপুরে কুলাউড়া আধুনিক রেস্ট হাউসে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের উপস্থিতিতে এলাকার বিদ্যুতের ভুক্তভোগীদের নিয়ে এক গণশুনানীতে তিনি একথা বলেন।


এ সময় এলাকার বিদ্যুতের ভুক্তভোগীরা প্রটোকল অফিসার আবু জাফর রাজুর কাছে সিলেট বিভাগের বিদ্যুৎ বিতরণ ও উন্নয়ন প্রজেক্টের নতুন করে খুঁটি ও বিদ্যুৎ লাইন স্থাপন কাজের বিভিন্ন অনিয়ম ও আর্থিক লেনদেন নিয়ে অভিযোগ করে প্রতিকার দাবি করেন। তিনি ভুক্তভোগীদের অভিযোগ আমলে নিয়ে প্রজেক্টের দায়িত্বশীলদের দ্রুত সময়ের মধ্যে কাজ সম্পন্ন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়ার অঙ্গীকার বাস্তবায়নের আহবান জানান।

এ ছাড়াও কুলাউড়া বিদ্যুৎ অফিসের জনবল ও বাহন সংকটের কারণে বিদ্যুৎ গ্রাহকদের চরম ভোগান্তির বিষয়টি তার নজরে দেওয়া হলে তিনি স্থানীয় প্রকৌশলীকে সমস্যা লিখিতভাবে তাকে অবহিত করার নির্দেশনা দেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান খোন্দকার, কুলাউড়া বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী রাসেল আহমাদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক, বিদ্যুতের সহকারী প্রকৌশলী মো. আলাউদ্দিন, প্রজেক্টের সিলেট বিভাগীয় নির্বাহী প্রকৌশলী মো. সালেহ, সহকারী প্রকৌশলী সাইদুর রহমান, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, ব্রাহ্মণবাজার ইউপি চেয়ারম্যান মমদুদ হোসেন, কুলাউড়া সদর ইউপি চেয়ারম্যান মোছাদ্দিক আহমদ নোমান প্রমুখ।

 

সিলেটভিউ২৪ডটকম/অনি/পল্লব-৭