কুলাউড়ায় বাংলা নববর্ষ ১৪৩০ উদযাপন করা হয়েছে।
 

শুক্রবার (১৪ এপ্রিল) সকালে উপজেলা প্রশাসন ও শিশু একাডেমির আয়োজনে নববর্ষ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা, আলোচনাসভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।
 


উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান খোন্দকারের সভাপতিত্বে ও সাংবাদিক কল্যাণ প্রসূন চম্পুর পরিচালনায় জেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত সভা ও পুরস্কার বিতরণীতে উপস্থিত ছিলেন- উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মিঠুন সরকার, উপজেলা অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক ডা. সুলতান আহমদ, উপজেলা শিক্ষা কর্মকর্তা ইফতেখায়ের হোসেন ভুঁইয়া, থানার পরিদর্শক (তদন্ত) রতন দেবনাথ, নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অরবিন্দু ঘোষ বিন্দু ও কোষাধ্যক্ষ খালেদ আহমদ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সৌমিত্র কর্মকার, কুলাউড়া সরকারি কলেজের প্রভাষক মো. মশিউর রহমান ও প্রভাষক ঝুমা চক্রবর্তী, রাজনগর সরকারি কলেজের প্রভাষক সাজেদা শারমিন, কুলাউড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. খালেদ পারভেজ বখশ, উপজেলা শিশু বিষয়ক কর্মকর্তা আবুল বাসার, পৌর ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান জনি প্রমুখ।
 

অনুষ্ঠানে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। পরে শিশু একাডেমির শিশুরা এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।
 

সভার পূর্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান খোন্দকারের নেতৃত্বে এক মঙ্গল শোভাযাত্রা শহর প্রদক্ষিণ করে।

 


সিলেটভিউ২৪ডটকম/অনি/এসডি-০৭