আসন্ন ঈদুল ফিতরের সিলেট থেকে সড়ক পথে ঘরমুখ মানুষের ঈদ যাত্রা নির্বিঘ্ন ও নিরাপদ করতে নিরাপদ সড়ক (নিসচা), সিলেট এসএমপি পুলিশের ট্রাফিক বিভাগ ও বিআরটিএ সিলেট বিভাগীয় অফিসের যৌথ উদ্যোগে সিলেট কেন্দ্রীয় বাস টার্মিনালে সচেতনামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।
 

বুধবার (১৯ এপ্রিল) বিকেলে সিলেট কেন্দ্রীয় বাস টার্মিনালে অনুষ্ঠিত ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন- বিআরটিএ সিলেট বিভাগীয় অফিসের উপ-পরিচালক ইঞ্জিনিয়ার শহীদুল আজম, নিসচা কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম সিলেট বিভাগীয় কমিটির সদস্য সচিব জহিরুল ইসলাম মিশু, বিআরটিএ সিলেট অফিসের মোটরযান পরিদর্শক মোঃ জিল্লুর রহমান চৌধুরী, নিসচা সিলেট মহানগর শাখার সভাপতি এম ইকবাল হোসেন, সহ-সভাপতি কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল হাদী পাবেল সহ-সাধারণ সম্পাদক আতিকুর রহমান খান মুন্না, সাংগঠনিক সম্পাদক মাসুদুজ্জামান তপাদার মুক্তার, আহসান হাবীব, আবুল কাশেম, এসএমপি ট্রাফিক বিভাগের টি আই মশিউর রহমান, টিএসআই আব্দুল কাইয়ুম, এ টি এস আই জাকির হুসেন, কনস্টেবল আনোয়ার হোসেন শ্রী সজল দাস প্রমূখ।
 


এসময় টার্মিনালে প্রতিটি বাস কাউন্টারে গিয়ে কাউন্টারের স্টাফ, বাসচালক, হেলপারদেরকে ঈদ যাত্রায়  বেপরোয়াভাবে ও অতিরিক্ত যাত্রী নিয়ে গাড়ি না চালানোর আহ্বান জানানো হয়।এ সময় কোন চালককে যেন নির্ধারিত সময়ের চেয়ে যেন অতিরিক্ত সময়ে গাড়ি না চালান হয় সেদিকে খেয়াল রাখতে গাড়ি মালিকদের প্রতি আহবান জানানো হয়। এছাড়াও গাড়ির ছাদে যাতে কোন ভাবে যাত্রী বহন করা না হয় সেদিকে লক্ষ্য রাখার জন্য বিশেষভাবে আহ্বান করা হয়। এ সময় যাত্রীদের উদ্দেশ্যে চালকদেরকে কোনভাবে বিরক্ত না করে এবং অতিরিক্ত সময় হাতে নিয়ে বাড়ি উদ্দেশ্য যাত্রা করার জন্য আহ্বান জানানো হয়। এসময় চালক, হেলপার ও যাত্রীদের মধ্যে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।


 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-২১