সিলেটের জিন্দাবাজারের জালালাবাদ মার্কেটে একটি জুতার গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার (২১ এপ্রিল) বিকেল ৪টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে জানা গেছে।
 

ঘটনাস্থলে উপস্থিত উৎসাহী জনতাকে নিয়ন্ত্রণে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।
 


ফায়ার সার্ভিস ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের সাথে যুক্ত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে।

জানা যায়, নগরীর জিন্দাবাজারস্থ জালালাবাদ হাউস মার্কেটের ৩য় তলায় একটি জুতার গুদামে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। তাৎক্ষণিক আগুন লাগার সংবাদ পেয়ে কোতোয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। ঘটনাস্থলে সিলেট মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মো. ইলিয়াছ শরীফ, বিপিএম (বার), পিপিএম'র উপস্থিতিতে পুলিশ কমিশনার নির্দেশে সিলেট মেট্রোপলিটন পুলিশের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, ডিবি টিম, সিআরটি ও অন্যান্য ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। ফায়ার সার্ভিস ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের সাথে যুক্ত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে।
 

এসময় সিলেট মেট্রোপলিটন পুলিশের সদস্যরা ভবনটিতে অবস্থানরত ব্যবসায়ী এবং ক্রেতাদেরকে নিরাপদ দূরত্বে সরিয়ে নিয়েছেন। সিলেট মেট্রোপলিটন পুলিশ ও ফায়ার সার্ভিসের যৌথ প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।
 

ব্যবসায়ীরা জানান, মার্কেটের ভবনটিতে তিনটি ব্যাংক ও প্রায় অর্ধশত দোকান আছে। এছাড়াও বেশ কিছু গুদাম আছে। পরিস্থিতি নজরাধীন রয়েছে।
 

 

সিলেটভিউ২৪ডটকম/এসডি-০৫