সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ও সাবেক সংসদ সদস্য  শফিকুর রহমান চৌধুরী বলেছেন, ‘সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীকে সবাই ঐক্যবদ্ধভাবে বিজয়ী করতে হবে। আমরা যে যার অবস্থান থেকে কাজ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত প্রার্থীকে বিজয়ী করব।’
 

শুক্রবার (২১ এপ্রিল) বিকালে  সিলেট সিটি করপোরেশনের আসন্ন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর সমর্থনে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপির উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।
 


তিনি আরও বলেন, জেলা আওয়ামী লীগের নেতারা নগরীর যে ওয়ার্ডে বাস করেন সেই ওয়ার্ডে কাজ করেন। গত সিটি নির্বাচনে আমার আওতাধীন ওয়ার্ডগুলোতে মেয়র প্রার্থী কামরান ভাই বিপুল ভোটে জয়লাভ করেন। কিন্তু বাকি ওয়ার্ডগুলোতে ভালো ফল না আসায় কামরান ভাইকে পরাজয় বরণ করতে হয়। এবার আমরা সবাই মিলে জননেত্রী শেখ হাসিনার প্রার্থীকে বিজয়ী করবো।
 

তিনি বলেন, ‘শুধু সিলেট সিটি নির্বাচনে নয়, সিলেটের ৬টি আসনে আমরা আওয়ামী লীগের প্রার্থী চাই। আমরা সবাই নৌকার জন্য কাজ করবো। মাননীয় নেত্রী যদি চান, এবার সিলেট-২ আসনে নৌকার প্রার্থী নিয়ে আসতে চাই। দুই মেয়াদে দলের প্রার্থী না থাকার কারণে এই এলাকার মানুষ নৌকা প্রতীকের কথা ভুলে যাচ্ছে। এই এলাকা সরকারের উন্নয়নবঞ্চিত হচ্ছে। সেই হিসাবে অনুরোধ থাকল, আগামী নির্বাচনে যাতে সিলেট-২ আসনে যেন নৌকার প্রার্থী থাকেন।’
 

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ।
 

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা ড. আহমদ আল কবির, হাবিবুর রহমান হাবিব এমপি, মহানগরের সহ-সভাপতি আসাদ উদ্দিন আহমদ ।
 

এসময় সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।



 

সিলেটভিউ২৪ডটকম/পিডি/এসডি-২৬