রাজধানীর বাড্ডা এলাকার একটি বাসায় হ্যাপী মনি (২৩) নামে এক তরুণী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছেন তার পরিবার। শুক্রবার (২৮ এপ্রিল) বেলা ১২টার দিকে বাড্ডা হাজিপাড়া আব্দুল্লাহবাগ মসজিদের পাশের বাসায় নিজ রুম থেকে এ তরুণীর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়।
 


হ্যাপির ভাই ফজলে রাব্বী বলেন, সকাল থেকে নিজের রুমেই ছিল তার বোন। বেলা ১২টার দিকে হ্যাপীর রুমে দরজা ভেতর থেকে বন্ধ পাওয়া যায়। অনেক ডাকাডাকির পর কোনো সাড়াশব্দ না পাওয়ায় দরজা ভাঙেন তার।  তারা দেখেন, সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে আছে হ্যাপী। ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুপুর দেড়টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


কী কারণে হ্যাপী আত্মহত্যার পথ বেঝে নিলেন, তার কারণ জানাতে পারেননি তিনি।  
 

জানা গেছে, হ্যাপী উত্তর বাড্ডা রত্নগর্ভা ফরিদাজামান স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার উচ্চ মাধ্যমিক পাশ করেন। বাড্ডা আব্দুল্লাহবাগ মসজিদের পাশে বাসায় মা ফিরোজা বেগমকে নিয়ে ভাড়া থাকতেন হ্যাপী। বাবা জাফর হোসেন অনেক আগেই মারা গেছেন। তাদের গ্রামের বাড়ি শরিয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার সামন্তশাহ বাংলাবাজার গ্রামে। চার ভাই দুই বোনের মধ্যে হ্যাপী ছিল দ্বিতীয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া তরুণীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি বাড্ডা থানায় অবহিত করা হয়েছে।

 

 

সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/পল্লব-৬