মৌলভীবাজারের কমলগঞ্জে ট্রেনে কাটা পড়ে স্বর্ণা দেব (৩০) নামের এক মানসিক ভারসাম্যহীন নারীর মৃত্যু হয়েছে। শনিবার (২৯ এপ্রিল) সকাল সাড়ে ৮টায় গোপালনগর রেলক্রসিং এলাকা থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করে শ্রীমঙ্গল রেলওয়ে পুলিশ।

 


নিহত স্বর্ণা মৌলভীবাজার পৌর এলাকার গোপালনগর গ্রামের সীতেশ দেব এর মেয়ে। কুলাউড়া উপজেলার ভাটেরা গ্রামে তার বিয়ে হয়েছিল। তার তিন বছরের এক ছেলে রয়েছে। তিনি গোপালনগর গ্রামে পিতার বাড়িতে বেড়াতে এসেছিল।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা, সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্ত:নগর কালনী এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে মৌলভীবাজার থানার উপ-পরিদর্শক পবিত্র শেখর দাস ঘটনাস্থল পরিদর্শন করে শ্রীমঙ্গল রেলওয়ে পুলিশকে খবর দেন। পরে শ্রীমঙ্গল রেলওয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

 

ভানুগাছ রেলওয়ে স্টেশন মাস্টার কবির আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শনিবার সকাল গোপালনগর রেলক্রসিং এলাকায় ট্রেনে কাটা পড়ে স্বর্ণা দেব (৩০) নামের এক মানসিক ভারসাম্যহীন মহিলার মৃত্যু হয়েছে। দুর্ঘটনার বিষয়টি শ্রীমঙ্গলের রেলওয়ে থানা-পুলিশ জানানো হলে রেলওয়ে থানার পুলিশ সদস্যরা এসে লাশটি উদ্ধার করেন।

 

 

সিলেটভিউ২৪ডটকম/জয়নাল/ নাজাত/ ইআ-০৮