চলতি আইপিএলে পরাজয়ের পাল্লাই ভারী হচ্ছে কলকাতা নাইট রাইডার্সের। ৯ ম্যাচে তাদের জয় মাত্র তিনটি। গতকাল রাতে ঘরের মাঠ ইডেন গার্ডেনে তারা হেরেছে গুজরাট টাইটান্সের কাছে। অথচ গুজরাটের ওপেনার শুভমান গিলকে ছেড়ে দিয়েছিল কলকাতা। গতকাল ইডেনে ম্যাচ জয়ের পর নাইট রাইডার্সকে খোঁচা মারতে ছাড়েননি এই তরুণ ওপেনার।
 

ইডেনের ম্যাচটিতে গিলকে ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে ব্যবহার করেছিলেন গুজরাট অধিনায়ক হার্দিক পান্ডে। ১ রানের জন্য ফিফটি হাতছাড়া হলেও ৩৫ বলে ৪৯ রানের ইনিংস এসেছে তার ব্যাট থেকে। মেরেছেন ৮টি বাউন্ডারি। গুজরাটে যাওয়ার আগে ৪ বছর কলকাতার হয়ে খেলেছেন গিল। কিন্তু তার ধারণা তাকে সঠিক মূল্যায়ন করেনি কলকাতা। তাই গতকাল ম্যাচ শেষে সোশ্যাল সাইটে তিনটি ছবি পোস্ট করে গিল লিখেছেন, ‘ডে রাইডার্স’!
 


সাবেক দলকে নিয়ে এমন ব্যাঙ্গ করে সোশ্যাল সাইটে প্রশংসা পেয়েছেন গিল। কারণ, বাজে পারফর্মেন্স এবং প্রশ্নবিদ্ধ দল গঠনের কারণে কলকাতা সমর্থকের সংখ্যা হু হু করে কমে গেছে। গিলের পোস্টে হাসির ইমোজি দিয়েছেন গুজরাট অধিনায়ক হার্দিকও।
 

চলতি আসরে এখন পর্যন্ত ৮ ম্যাচ খেলে গিলের সংগ্রহ ৩৩৩ রান। সর্বোচ্চ রানের তালিকায় তিনি বিরাট কোহলির সঙ্গে যুগ্মভাবে দ্বিতীয় স্থানে আছেন। গত বছরও গুজরাটের হয়ে ভালো পারফরম্যান্স করেছিলেন এই ওপেনার। সবাই তার দক্ষতায় আস্থা রাখতে পারলেও কলকাতা কর্তৃপক্ষ পারেনি।



 

সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/এসডি-১৭


সূত্র : ঢাকাপোষ্ট