সিলেট মহানগরের প্রয়াত ওয়ার্ড বিএনপি নেতৃবৃন্দের পরিবারের সাথে ঈদের কুশলাদি বিনিময় করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির।
 

তিনি শনিবার দিনভর নগরীর বিভিন্ন ওয়ার্ড ঘুরে এবং বাসা-বাড়ীতে গিয়ে মরহুম ওয়ার্ড নেতৃবৃন্দের পরিবারের সার্বিক খোঁজ খবর নেন, ঈদের শুভেচ্ছা বিনিময় করেন এবং প্রয়াত নেতৃবৃন্দের মাগফেরাত কামনায় মোনাজাত করেন।
 


তিনি ৮নং ওয়ার্ডের সাবেক সভাপতি মরহুম আব্দুল খালিক মিনাল, ২৫নং ওয়ার্ডের সাবেক সভাপতি মরহুম রিয়াজ উদ্দিন রানা, মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি মরহুম আব্দুস সাত্তার, ১১নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি মরহুম আমিনুর রহমান খোকন ও ২৫নং ওয়ার্ড বিএনপির সাবেক সহ-সভাপতি মরহুম আতিকুর রহমান সহ প্রয়াত নেতৃবৃন্দের বাসভবনে যান।
 

এ সময় উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী, সাবেক আহবায়ক কমিটির সদস্য আবুল কালাম, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা সম্ভ্রাট হোসেন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আফসর খান, ওয়ার্ড বিএনপি নেতৃবৃন্দের মধ্যে থেকে সবুর আহমদ, আব্দুল জব্বার তুতু, মিনহাজ পাঠান, জেলা যুবদল নেতা কয়েছ আহমদ, বিএনপি নেতা শাকিরুল চৌধুরী শাকির, রাসেল আহমদ খান, ইকবাল কামাল, মোতাহার আলী মাখন, সেলিম আহমদ রনি, দিদারুল ইসলাম দিদার, মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান, স্বেচ্ছাসেবক দল নেতা আজিজ খান সজিব, বিএনপি নেতা মারুফ আহমদ, বদরুল ইসলাম, আফজল উদ্দিন, ছাত্রদল নেতা আজহার অনিক ও স্বেচ্ছাসেবক দল নেতা তাজ হোসেন তারেক প্রমূখ। মরহুম রিয়াজ উদ্দিন রানা পরিবারের মধ্যে উপস্থিত ছিলেন ভাই জালাল উদ্দীন জেসলু, মেহরাজ উদ্দিন মিটু ও মুন্না শাহ, মরহুম আব্দুল খালিক মিনালের বড় ভাই মতিন মিয়া, ভাতিজা সুজন মিয়া, ভাতিজা কবির মিয়া, মরহুম আতিকুর রহমানের ভাই মিজানুর রহমান বাপ্পি ও মরহুম সাত্তার মিয়ার পরিবারের নওরাজ ও আয়াজ, মরহুম আমিনুর রহমান খোকনের ভাই শামছ উদ্দিন প্রমূখ উপস্থিত ছিলেন।
 

কুশলাদি বিনিময়কালে খন্দকার আব্দুল মুক্তাদির প্রয়াত বিএনপি নেতাদের নিয়ে স্মৃতিচারণ করেন।
 

তিনি বলেন, মরহুম নেতৃবৃন্দ আমৃত্যু গণতন্ত্রের জন্য লড়াই করে গেছেন। আমরা তাদেরকে আজীবন কৃতজ্ঞতার সহিত শ্রদ্ধার সাথে স্মরণ করবো। তারা ছিলেন তৃনমূল বিএনপির প্রাণ। তাদের শুন্যতা কখনো পূরণ হবার নয়। আল্লাহ পাক মরহুম নেতৃবৃন্দকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন। তাদের রেখে যাওয়া গণতান্ত্রিক আন্দোলনকে বিজয়ের দ্বারপ্রান্তে নিয়ে যেতে আমরা অঙ্গিকারাবদ্ধ।


 

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-৩২