সিলেটের এক কুখ্যাত অপরাধীকে র‍্যাবের সহযোগিতায় ঢাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়াও পৃথক অভিযানে আরও দুই পরোয়ানাভুক্ত আসামিকে গ্রেফতার করা হয়েছে।

সিলেট জেলা পুলিশের মিডিয়া সেল এক বিজ্ঞপ্তিতে জানায়, কানাইঘাট থানাপুলিশের একটি আভিযানিক দল রবিবার (৩০ এপ্রিল) দুপুরে ঢাকা মিরপুর-১ থেকে ২টি সাজা পরোয়ানাসহ মোট ৬টি ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি হেলাল উদ্দিনকে (৪২) গ্রেফতার করেছে। এসময় র‍্যাব-৩ এর একটি দল পুলিশকে সহযোগিতা করে। 


হেলাল কানাইঘাট উপজেলার লামা দলইকান্দি গ্রামের মৃত মাওলানা আব্দুস সালামের ছেলে। তার বিরুদ্ধে সিলেটের বিভিন্ন থানায় মামলা রয়েছে। 

কানাইঘাট থানাপুলিশের অপর একটি দল মো. আব্দুস শহিদ নামে পরোয়ানাভুক্ত আরেক আসামিকে গ্রেফতার করেছে। সোমবার (১ মে) ভোর সাড়ে ৪টার দিকে তাকে কানাইঘাটের গাছবাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করে। শহিদ কানাইঘাটের বড়দেশ বাজার গ্রামের ইউসুফ আলীর ছেলে। 

এ দুজন ছাড়াও থানাপুলিশ মিজান আহমদ (৪২) নামের আরেক পরোয়ানাভুক্ত আসামিকে গ্রেফতার করেছে। সোমবার ভোর সাড়ে ৫টার সময় কানাইঘাটের সড়কের বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। মিজান কানাইঘাটের মানিকপুর এ/পি ডালাইচর গ্রামের মৃত ইব্রাহীম আলী  ওরফে লাল মিয়া বাবুর্চির ছেলে। 

গ্রেফতারকৃত পরে কারাগারে প্রেরণ করা হয়। 


সিলেটভিউ২৪ডটকম / ডালিম