শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ হিসেবে অধ্যাপক আমিনা পারভীন দায়িত্ব গ্রহণ করায় অভিনন্দন জানিয়েছেন তাঁর সহকর্মীরা।
 

মঙ্গলবার (২মে) দুপুরে 'মহান মুক্তিযুদ্ধের চেতনা ও মুক্তচিন্তা চর্চায় ঐক্যবদ্ধ শিক্ষকবৃন্দ প্যানেলের আহ্বায়ক অধ্যাপক ড. মো. আখতারুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।
 


বিজ্ঞপ্তিতে বলা হয়, কোষাধ্যক্ষ হিসাবে অধ্যাপক আমিনা পারভীন দায়িত্ব গ্রহণ করায় 'মহান মুক্তিযুদ্ধের চেতনা ও মুক্তচিন্তা চর্চায় ঐক্যবদ্ধ শিক্ষকবৃন্দের পক্ষ থেকে অভিনন্দন জানাই।  মহান সৃষ্টিকর্তার প্রতি আমাদের অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি।
 

'এই মহান দায়িত্ব অর্পন করে অধ্যাপক আমিনা পারভীনের উপর আস্থা রাখায় মহামান্য রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। উপাচার্য মহোদয়ের ঐকান্তিক ইচ্ছার জন্য আমরা তাঁকে অশেষ ধন্যবাদ জানাই।'
 

"আমরা একান্তভাবে আশা করছি, বিশ্ববিদ্যালয়ের চলমান গতিশীল প্রক্রিয়া ত্বরান্বিত করতে অধ্যাপক আমিনা পারভীন সততা ও নিষ্ঠার সাথে কাজ করে  যাবেন। বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নের লক্ষ্যে আমাদের পক্ষ থেকে সকল ধরনের সহযোগিতা করার প্রত্যয় ব্যক্ত করছি।"
 

উল্লেখ্য, এ বছরের শিক্ষক সমিতির নির্বাচনে অধ্যাপক আমিনা পারভীন  'মহান মুক্তিযুদ্ধের চেতনা ও মুক্তচিন্তা চর্চায় ঐক্যবদ্ধ শিক্ষকবৃন্দ' প্যানেল থেকে কার্যকরী সদস্যপদে নির্বাচিত হয়েছেন। এর আগে তিনি একই প্যানেল থেকে শিক্ষক সমতির সহ সভাপতি নির্বাচিত হয়েছিলেন।


 


সিলেটভিউ২৪ডটকম/নোমান/এসডি-০১