সিলেট-ঢাকা মহাসড়কে ভয়াবহ দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৩ জন হয়েছে। হবিগঞ্জে প্রাইভেটকার ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিন জন নিহত হন। এ ঘটনায় নারী-শিশুসহ আরও পাঁচ জন আহত হয়েছেন।

 


মৌলভীবাজারের শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরীমল চন্দ্র দেব জানান, বুধবার (১০ মে) বিকেল ৩টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের ফুলতলী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন– নবীগঞ্জের গজনাইপুর ইউনিয়নের মুরাউড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে মানিক মিয়া (৭০), চুনারুঘাট উপজেলার বাদশারগাঁও গ্রামের ছানু মিয়ার ছেলে সোহেল মিয়া (৪২) এবং বাহুবল উপজেলার পুটিজুরি ইউনিয়নের উত্তর ভবানীপুর গ্রামের সিএনজিচালক আব্দাল মিয়া (৪৫)।

 

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে সিলেটগামী একটি প্রাইভেটকার ফুলতলী বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় অটোরিকশাযাত্রী নারী, শিশু বৃদ্ধসহ সাত জন গুরুতর আহত হন। পুলিশ ও স্থানীয়রা তাদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে হাসপাতালের চিকিৎসকরা তিন জনকে মৃত ঘোষণা করেন।


সিলেটভিউ২৪ডটকম/সলিল/ইআ-০৪