যুক্তরাজ্য ও বাংলাদেশ থেকে প্রকাশিত পত্রিকা সাপ্তাহিক ‘বাংলা কাগজ’র প্রকাশনার ২০ বছর পূর্তি, যুক্তরাজ্য প্রবাসী বাংলা কাগজের সম্পাদক খসরু মোহাম্মদ খান ও বাংলা কাগজ বাংলাদেশ সংস্করণের উপদেষ্টা শাহ আখতার হোসেন টুটুলের সাথে মতবিনিময়সভা ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
 

শনিবার (১৩ মে) রাতে শহরের এক অভিজাত রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।


বাংলা কাগজের বাংলাদেশ সমন্বয়ক বদরুজ্জামান সজলের সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন- সাপ্তাহিক বাংলা কাগজের সম্পাদক ও প্রকাশক এম.এ রহমান মুমিত।
 

বাংলা কাগজের অনলাইন ভার্সন বাংলাদেশের সাবএডিটর মো. খালেদ পারভেজ বখশের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- সংবর্ধিত অতিথি বাংলা কাগজ পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট অ্যান্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউ,কে এর জেনারেল সেক্রেটারি ইঞ্জিনিয়ার খসরু মোহাম্মদ খান।
 

বক্তব্যে তিনি বলেন, আমরা প্রবাসীরা দেশ ও জাতির কল্যাণে কাজ করি। জন্মভূমির প্রতি ভালোবাসার টানে আমরা বার বার দেশে ফিরে আসি।

তিনি বলেন, সরকারের পাশাপাশি প্রবাসীরা দেশের উন্নয়নে কাজ করছে। আমরা যার যার অবস্থান থেকে প্রিয় মাতৃভূমিকে এগিয়ে নিতে কাজ করে যাবো।
 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বাংলা কাগজের বাংলাদেশ সংস্করণ উপদেষ্টা শাহ আক্তার হোসেন টুটুল, গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট অ্যান্ড ওয়েলফেয়ার কাউন্সিল সিলেট শাখার সাধারণ সম্পাদক ও সিলেট সিটি করপোরেশন সাধারণ সম্পাদক আব্দুস সামাদ নজরুল, ট্রেজারার আলী আহসান হাবীব, অফিস সেক্রেটারি শাহা আলম ও খান ফাউন্ডেশনের সুলতান খান, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, লংলা আধুনিক ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আতাউর রহমান।
 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- জুড়ী তৈয়বুননেছা খানম একাডেমির ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফরহাদ আহমদ, আইনজীবী অ্যাডভোকেট এটিএম মান্নান, বরমচাল স্কুল অ্যান্ড কলেজের সহকারী অধ্যাপক সিএম জয়নাল আবেদিন, কুলাউড়া সরকারি কলেজের প্রভাষক সিপার আহমদ, সাংবাদিক সমিতির সাবেক সভাপতি মো. মোক্তাদির হোসেন, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক এম আতিকুর রহমান আখই, ডা. হেমন্ত পাল প্রমুখ।
 

অনুষ্ঠানে বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। পরে সংবর্ধিত প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ বাংলা কাগজ এর ২০ বছর পূর্তি উপলক্ষে কেক কাটেন।
 

এ ছাড়া সংবর্ধিত অতিথি বাংলা কাগজের পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার খসরু মোহাম্মদ খান ও বাংলা কাগজের উপদেষ্টা শাহ আক্তার হোসেন টুটুলের হাতে সন্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট তুলে দেওয়া হয়।


 

সিলেটভিউ২৪ডটকম/অনি/এসডি-২৭০