আওয়ামী লীগের কেন্দ্রীয়  কার্যনির্বাহী কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, জাতীয় নির্বাচনের প্রাক্কালে দেশের বিভিন্ন জায়গায় স্হানীয় সরকার নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে যা খুবই গুরুত্বপূর্ণ। আওয়ামী লীগের নেতাকর্মীদের গুরুত্ব দিয়ে এসব নির্বাচনে দলের প্রার্থী কে বিজয়ী করতে হবে। 


তিনি বলেন, জগন্নাথপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ নির্বাচনে একজন সৎ সজ্জন তৃনমুলের সাদা মনের মানুষকে সারাজীবনের রাজনীতির মূল্যায়ন করে জননেত্রী শেখ হাসিনা  মনোনয়ন দিয়েছেন। তাকে বিপুল ভোটে বিজয়ী করে আওয়ামী লীগ ও শেখ হাসিনাকে মূল্যায়ন করে এলাকার উন্নয়ন কে এগিয়ে নিতে হবে। 



তিনি আরও বলেন, বিএনপি জামাত নির্বাচনে অংশ না নিলেও তাঁরা নির্বাচনী খেলায় নানা অপপ্রচার ও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। দলের নেতাকর্মীদের জনগণের স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণের মাধ্যমে নৌকা কে বিজয়ী করতে হবে। তিনি দলের মধ্যে ঘাপটি মেরে বসে থাকা মোস্তাক চক্রের বিরুদ্ধে সর্তক থাকার আহ্বান জানান। 


 জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সুজিত কুমার রায় এর সভাপতিত্বে ও সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি মুজিবুর রহমানের পরিচালনায়  এতে বক্তব্য দেন উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল মুকিত প্রমুখ সভায় উপস্থিত ছিলেন  সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি সিদ্দিক আহমেদ, উপজেলা আওয়ামী লীগ সাবেক  সদস্য আকমল খান,সৈয়দ মাসুম আহমেদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক উপজেলা পরিষদ ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল হোসেন লালন, মহিলা ভাইস চেয়ারম্যান মহিলা আওয়ামী লীগের নেত্রী সুফিয়া খানম সাথী, উপজেলা শ্রমিক লীগ সভাপতি নুরুল হক, উপজেলা যুবলীগের সহ সভাপতি সাইফুল ইসলাম রিপন, এম ফজরুল ইসলাম জগন্নাথপুর পৌরসভার  প্যানেল চেয়ারম্যান সাফরোজ ইসলাম, উপজেলা ছাত্র লীগ সাবেক সভাপতি কল্যাণ কান্তি রায় সানী, বর্তমান সাধারণ সম্পাদক তাহা আহমেদ প্রমুখ।


পরে তিনি ডাকবাংলো সড়কসহ শহরের বিভিন্ন জায়গায় নৌকায় ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন।


সিলেটভিউ২৪ডটকম/সুনু/ইআ-০৬