সুনামগঞ্জের শান্তিগঞ্জে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

১৭ই মে (বুধবার)  বিকেল ৩ টায় শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের  কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের উদ্যােগে এ  আলোচনা সভা অনুষ্ঠিত হয়।



উপজেলা আওয়ামীলীগের সভাপতি শীতাংশু শেখর ধর সীতু এর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পরিকল্পনামন্ত্রী'র একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেন এর পরিচালনায় বক্তব্য রাখেন শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জয়কলস ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন, উপজেলা আওয়ামীলীগ নেতা তেরাব আলী, দরগাপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মনির উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি ও পূর্ব পাগলা ইউপি চেয়ারম্যান মো: রফিক খান, উপজেলা কৃষকলীগের আহবায়ক ফয়জুর রহমান,  উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি জ্যোতি ভূষন তালুকদার ঝন্টু, উপজেলা তাতীলীগের সভাপতি গোলাম মোস্তফা, উপজেলা যুবলীগের সহ সভাপতি জুবেল আহমেদ।


এসময় আরো উপস্থিত ছিলেন পশ্চিম বীরগাও সাবেক ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম,  পাথারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলী নেওয়াজ, উপজেলা আওয়ামী লীগ নেতা ওয়াদুদ মিয়া,  উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক আব্দুল গনী ভান্ডারী, যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম মইনুল, উপজেলা যুবলীগের সহ সভাপতি পরিমল দে, সহ সভাপতি  রাজা মিয়া, উপজেলা যুবলীগ নেতা শাহ আলম, দরগাপাশা ইউপি সদস্য সুমন আহমেদ, শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা মো. বায়েজিদ রহমান অপি সহ বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ ও আওয়ামী লীগ অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

 

সভায় বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা পরে তার কন্যা  আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী  শেখ হাসিনা ১৯৮১ সালের এই দিনে দীর্ঘ নির্বাসন শেষে বাংলার মাটিতে পা রাখেন। তিনি এসে নামাজ পড়ে প্রথমে দুটি কথা বলেছিলেন- আমি সব কিছু হারিয়েছি, আমার হারাবার কিছু নেই। আমি বাংলার প্রতিটি মানুষের জন্য কাজ করতে চাই। আপনারা আমাকে সহযোগিতা করবেন। সেই থেকে অদ্যাবধি তিনি মানুষের জন্য কাজ করে আসছেন।

 

সিলেটভিউ২৪ডটকম/কবির/ইআ-১১