সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী'র সমর্থনে দক্ষিণ সুরমা আঞ্চলিক নির্বাচনী কার্যালয়ে দক্ষিণ সুরমা অঞ্চলের আওতাধীন ৩৮টি ভোটকেন্দ্রের জন্য গঠিত ৩৮ টি সেন্টার কমিটির সভা  বৃহস্পতিবার (১৮ মে) সন্ধ্যায় দক্ষিণ সুরমাস্থ আনোয়ারুজ্জামান চৌধুরী’র আঞ্চলিক নির্বাচনী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

 


আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচন পরিচালনার জন্য গঠিত চারটি অঞ্চলের মধ্যে দক্ষিণ সুরমা অঞ্চলের দায়িত্ব প্রাপ্ত নেতা, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মো. নাসির উদ্দিন খান এর সভাপতিত্বে এবং হাবিবুর রহমান হাবিব এমপির সঞ্চালনায় সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জেলা কৃষক লীগের সভাপতি শাহ নিজাম উদ্দিন।

 

সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কবির উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হাজী ফারুক আহমদ, মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আজহার উদ্দিন জাহাঙ্গীর, শ্রম সম্পাদক আজিজুল হক মঞ্জু, জেলা আওয়ামী লীগের উপ- দপ্তর সম্পাদক মো. মজির উদ্দিন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদ এর প্যানেল চেয়ারম্যান মতিউর রহমান মতি, মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য খলিল মিয়া, এমরুল হাসান। এছাড়াও সভায় বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সিলেটভিউ২৪ডটকম/সবি/ইআ-০৩