আইসল্যান্ডের ব্লু লেগুন। এই হ্রদে স্নান করলে নাকি ত্বকের সমস্যা মিটে যায়। যার জেরে গোটা বিশ্বের কাছে এই পর্যটন স্থান আকর্ষণীয়। সেখানে ঘুরতে গিয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। আইসল্যান্ডের এই নীল হ্রদে একরাত কাটানোর খরচ কত জানেন? শুনলে চক্ষু চড়কগাছ হতে বাধ্য!
 

প্রসঙ্গত, শুটিংয়ের অবসরে ফাঁক পেলেই দেশ-বিদেশের এখানে-ওখানে ঘুরতে বেরিয়ে পড়েন টলিপাড়ার এই জুটি। এবার গিয়েছেন আইসল্যান্ডে। সেখানে গিয়েই ব্লু লেগুনে স্পা করালেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। দুই তারকাই নিজেদের সমাজ মাধ্যমের পাতায় সেই ছবি শেয়ার করেছেন। দেখা গেল, নীল হ্রদের জলে শরীর ডুবিয়ে স্পা-এর আমেজ নিচ্ছেন তারা।
 


ব্লু লেগুনের এই উষ্ণ জলে স্নান করার আলাদা বিশেষত্ব রয়েছে। এখানে একরাত কাটাতে হলে বুকিং করতে হয় মাসখানেক আগে থেকে। প্রতিদিন প্রায় ৫০০ পর্যটক প্রবেশের অনুমতি রয়েছে এই ব্লু লেগুনে। এই হ্রদের জলে রয়েছে সালফার, সিলিকা। যা ত্বকের সমস্যা নিরাময় করতে সাহায্য করে। সাধারণত এই উষ্ণ হ্রদের তাপমাত্রা থাকে ৩৭ থেকে ৩৯ ডিগ্রি। সেখানেই গিয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

এবার আসা যাক, খরচের কথায়। এমন সুন্দর জায়গায় রাত কাটাতে পকেট তো খানিক হালকা করতেই হয়। ব্লু লেগুনে থাকার ৩টি প্যাকেজ রয়েছে। স্পার প্যাকেজ ভারতীয় মুদ্রায় প্রায় ৭ হাজার ৫০০ টাকা থেকে শুরু। এছাড়া রাত কাটাতে গেলে খরচ করতে হবে ৫০ হাজার থেকে ২ লাখ টাকা।
 

দেব-রুক্মিণীও ঘুরতে গিয়েছিলেন আইসল্যান্ডের ব্লু লেগুনে। অঙ্কুশের পোস্টে সেই প্রসঙ্গ উত্থাপন করে তাকে কটাক্ষও করেছেন নেটিজেনরা। তাদের মন্তব্য, ‘দেবের নকল করেই ঘুরতে গেলেন ওখানে?’

 

সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/এসডি-৩৯০


সূত্র : ঢাকাপোষ্ট