আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদপ্রার্থী শ্যামলী সরকারের সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
 

শুক্রবার (১৯ মে) রাত ৮টায় সিলেট নগরের পল্লবী আবাসিক এলাকা পনিটুলায় এ সভা অনুষ্ঠিত হয়।
 


সমাজসেবক ও শালিস ব্যক্তিত্ব ইকবাল আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও অধ্যাপক মো. আবু তাহেরের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তারা বলেন, দেশকে এগিয়ে নিতে হলে পুরুষের পাশাপাশি নারীসমাজকেও অগ্রণী ভূমিকা রাখতে হবে। সকলকে ঐক্যবদ্ধ হয়ে শিক্ষিকা ও মানবাধিকারকর্মী শ্যামলী সরকারকে বিপুল ভোটে নির্বাচিত করে এলাকার উন্নয়ন ও অগ্রগতি সাধনে ভূমিকা পালন করতে হবে। নারীর রাজনৈতিক ক্ষমতায়ন ও সমঅধিকার নিশ্চিতে শ্যামলী সরকারকে ভোট দিয়ে জয়যুক্ত করুন।

বক্তারা বলেন, শ্যামলী সরকার একজন সৎ, যোগ্য ও পরিশ্রমী প্রার্থী। তাই তাকে ২১ জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর হিসেবে নির্বাচিত করতে সকলের একযোগে কাজ করা প্রয়োজন।
 

মতবিনিময়সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- সমাজসেবী ও শালিস ব্যক্তিত্ব প্রদীপ ঘোষ, শংকর চন্দ্র ঘোষ বাবুল, শংকর ঘোষ, নিখিল ঘোষ, হীরালাল ঘোষ, প্রদীপ রায়, নিত্যানন্দ গোপ, মো. আব্দুল আওয়াল, মো. সালাউদ্দিন, সুধাংশু সরকার, নির্মল ঘোষ, দিলীপ কুমার দত্ত, রমা কান্ত ঘোষ, সাধন ঘোষ, রঙ্গলাল বিশ্বাস, রঞ্জিত কুমার ঘোষ, তপন নারায়ণ বসু, সুব্রত তালুকদার, পল্লবী সমাজকল্যাণ সংস্থার সভাপতি আবু নোমান মোহাম্মদ আব্দুল্লাহ মাছুম, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান জুবায়ের, সহ-সভাপতি এম এ হক কামিল, শাহজাহান হোসেন চৌধুরী সাজু, পনিটুলা সর্বজনীন পূজা উদযাপন পরিষদের সভাপতি সুদীপ ঘোষ টুটুল, সাধারণ সম্পাদক বিকাশ ঘোষ, যুগ্ম সাধারণ সম্পাদক পলাশ কুমার ঘোষ, সমাজসেবী নিশি ঘোষ, অলক ঘোষ, শিবুল ঘোষ, অর্পণ ঘোষ, বিকাশ দাস, বিক্রম ঘোষ, দৈনিক উত্তরপূর্ব’র জ্যেষ্ঠ প্রতিবেদক সজল ঘোষ, সমাজসেবী রণধীর কুমার ঘোষ, শীতল ঘোষ, সুরঞ্জিত মালাকার, সঞ্জয় ঘোষ বাপন, শিমুল ঘোষ, অজয় রায়, উজ্জ্বল কুমার ঘোষ, দৈনিক তৃতীয় মাত্রার সিলেট প্রতিনিধি এম. ইজাজুল হক ইজাজ, জয়দ্বীপ ঘোষ, দেবরাজ কুমার ঘোষ, কিশোর-কিশোরী সংঘের সভাপতি সাগর ঘোষ প্রমুখ।


 

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-৩৯৭