প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকীর প্রতিবাদে সোমবার (২২ মে) দুপুরে বিক্ষোভ-মিছিল ও সমাবেশ করেছে মৌলভীবাজার জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।
 

মৌলভীবাজার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণ থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়ে জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সমাবেশের মধ্যে দিয়ে শেষ হয়।
 


বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য নেছার আহমেদ এমপি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো: আজমল হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ফজলুর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড.রাধাপদ দেব সজল, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো: সাইফুর রহমান বাবুল, জেলা আওয়ামী লীগ উপ-দপ্তর সম্পাদক এড.নিখিল রঞ্জন দাস, জেলা শ্রমিক লীগের সভাপতি আসাদ হোসেন মক্কু, সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবু সুফিয়ান, সদর উপজেলা আওয়ামী লীগের সদর সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরফদার সুয়েব, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইমরান শাওন, উপজেলা আওয়ামী লীগের সদর সাধারন সম্পাদক সোয়েব তরফদার, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউল করিম সুমন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রুমেল আহমদ, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট গৌউছ উদ্দিন নিক্সন, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রমূখ।
 

সমাবেশে বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি-র হত্যার হুমকীর তীব্র নিন্দা জানিয়ে বলেন, ১৯৭৫-এ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারের হত্যা করা হয়। গত ১৯ তারিখে রাজশাহীর পুঠিয়ায় বিএনপির জেলা আহ্বায়ক আবু সাঈদ চাঁদ বলেছেন, আর ২৭ দফা-১০ দফা নয়, এক দফা শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে।বিএনপি ও ছাত্রদল ১৯৭৫-এর অনুরূপ ঘটনা ঘটনোর হুমকী দিয়েছে উল্লেখ করে তারা দোষীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী জানান।
 

এ সময় জেলা ও বিভিন্ন উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, তাঁতী লীগ, মহিলা আওয়ামী লীগ-সহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেন।
 

উল্লেখ” গত ১৯ মে সরকারের পদত্যাগ, গায়েবি মামলা ও গণগ্রেপ্তার বন্ধ, সরকারের দুর্নীতির প্রতিবাদ ও ১০ দফা দাবিতে রাজশাহীতে সমাবেশ করে বিএনপি। সেই সমাবেশ থেকে প্রধানমন্ত্রীকে ‘কবরস্থানে’ পাঠানোর হুমকি দেন জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ।

 

সিলেটভিউ২৪ডটকম/তমাল/এসডি-৪৫৩