বিশ্বব্যাপী জনগণের স্বাস্থ্যসেবার উন্নয়ন ও স্বাস্থ্যসেবায় সাম্য প্রতিষ্ঠার লক্ষ্যে 'দ্য শেখ হাসিনা ইনিশিয়েটিভ' নামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্ভাবিত কমিউনিটি ভিত্তিক স্বাস্থ্যসেবা জাতিসংঘ কর্তৃক স্বীকৃতি পাওয়ায় আনন্দ শোভাযাত্রা করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।
 

মঙ্গলবার দুপুরে ক্যাম্পাসে এ কর্মসূচি পালন করা হয়। শোভাযাত্রাটি বিশ্ববিদ্যালয়ের শাহপরাণ হল থেকে শুরু হয়ে গোলচত্বরে এসে শেষ হয়।
 


এসময় উপস্থিত ছিলেন- শাবি ছাত্রলীগের সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক মো. খলিলুর রহমান, সাবেক উপ-দপ্তর সম্পাদক সজিবুর রহমান, সামাজিক বিজ্ঞান অনুষদ ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সুমন মিয়াসহ অন্যান্য নেতাকর্মীরা।
 

কর্মসূচির বিষয়ে শাখা ছাত্রলীগের সাবেক উপদপ্তর সম্পাদক সজীবুর রহমান বলেন, কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল উদ্ভাবনী উদ্যোগকে ‘দ্য শেখ হাসিনা ইনিশিয়েটিভ’ হিসেবে জাতিসংঘ কর্তৃক স্বীকৃতি পাওয়ায় - এই স্বীকৃতি  জনগণের স্বাস্থ্যসেবার উন্নয়ন ও বৈশ্বিক স্বাস্থ্যসেবায় সাম্য প্রতিষ্ঠার ক্ষেত্রে বাংলাদেশের দৃঢ় প্রতিশ্রুতিকে সফলভাবে প্রতিফলিত করেছে। আশা করি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অদম্য উন্নয়ন অগ্রযাত্রায় এই স্বীকৃতি আন্তর্জাতিক অঙ্গনে আমাদের ভাবমূর্তি আরো উজ্জ্বল করবে।


 


সিলেটভিউ২৪ডটকম/নোমান/এসডি-৪৮৪