পূর্ব জাফলং ইউনিয়ন ছাত্রলীগের কমিটি ঘোষণা করায় গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি সুফিয়ান আহমদ ও সাধারণ সম্পাদক গোলাম রেজওয়ান রাজিবকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
 

মঙ্গলবার (২৩ মে) বিকেলে পূর্ব জাফলং ছাত্রলীগের আয়োজনে জাফলং ব্রিজ থেকে আনন্দ মিছিলটি শুরু হয়ে জাফলংয়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জাফলং আমির মিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে আলোচনা সভায় মিলিত হয়।
 


পূর্ব জাফলং ছাত্রলীগের নব গঠিত কমিটির সভাপতি আবু সাইদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারহান আহমেদ সামি'র পরিচালনায় পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলা শাখার সভাপতি মো. সামসুল আলম।
 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক নজরুল শিকদার, পূর্ব জাফলং ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক মিনহাজুর রহমান, সাবেক সভাপতি শাহজাহান সিরাজ, উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য রেজাউল করিম রাজ্জাক, পূর্ব জাফলং ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক কামাল হোসাইন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক আব্দুল মান্নান, আওয়ামী লীগ নেতা আব্দুল মালিক, মোস্তাফিজুর রহমান লিলু, পূর্ব জাফলং যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য রফিক সরকার, আমিরুল ইসলাম, পূর্ব জাফলং ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি রিয়াজুল ইসলাম খোকন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জুয়েল আরমান, যুবলীগ নেতা মনসুর আহমদ, আলী হোসেনসহ বিভিন্ন স্তরের নেতাকর্মী।
 

উল্লেখ্য, গত ১০ ই মে আবু সাঈদকে সভাপতি ও ফারহান আহমেদ সামিকে সাধারণ সম্পাদক করে পূর্ব জাফলং ইউনিয়ন ছাত্রলীগের ৬১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করে গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগ।

 

সিলেটভিউ২৪ডটকম/মতিন/এসডি-৪৯৯