সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীরকে বিজয়ী করতে ও নৌকার প্রচারণায় যোগদান করতে আগামী ১১ জুন বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে দেশের উদ্যোশে যাত্রা করবেন বার্মিংহাম যুবলীগের সভাপতি এমদাদুর রহমান সুয়েজসহ তিন শীর্ষ নেতা। বাকি দুজন হচ্ছেন সিনিয়র সহসভাপতি গিয়াস উদ্দিন ধুলা, হাফিজ আহমদ।

এ উপলক্ষ্যে বার্মিংহাম যুবলীগের উদ্যোগে কভেন্ট্রি রোডস্থ স্মলহিথের একটি অভিজাত রেঁস্তোরায় বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়। 


সহসভাপতি নাজমুল খানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মুসাদ্দেক আহমদ শ্যামলের পরিচলায় অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিদায়ী অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বার্মিংহাম যুবগীগের সভাপতি এমদাদুর রহমান সুয়েজ। 

বিদায়ী অতিথির বক্তব্যে রাখেন, সিনিয়র সহসভাপতি গিয়াস উদ্দিন ধুলা, সহসভাপতি হাফিজ আহমদ।

বক্তব্য রাখেন, যুগ্ম সাধারণ সম্পাদক জামিল আহমদ, সাংগঠনিক সম্পাদক আলী আহমদ, আনোয়ারুল ইসলাম, নুরুল হক শিপু, অর্থ সম্পদক নজরুল ইসলাম, সদস্য, কামাল আহমদ, বকুল মিয়া, বাবলু মিয়া প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতি এমদাদুর রহমান সুয়েজ জানান, নৌকার জন্য তিনি দেশে অবস্থানকালে বার্মিংহাম যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করেন সহসভাপতি নাজমুল খান।

উল্লেখ্য, গত ৬ জুন আনোয়ারুজ্জামান চৌধুরী পক্ষে প্রচারণা অংশ নিতে দেশে গেছেন বার্মিংহাম যুবলীগের সাধারণ সম্পাদক সফিকুর রহমান। 


সিলেটভিউ২৪ডটকম / ডি.আর